১ম জাহানার জামান স্মৃতি ৩য় বিভাগ ফুটবল লীগ উপলক্ষে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক বঙ্গবন্ধুর সহযোদ্ধা শহীদ এএইচএম কামারুজ্জামান এর সহধর্মীনি প্রয়াত জাহানারা জামানকে স্বরন করে রাখার জন্য স্বাস্থ বিধি মেনে আমরা তার নামে এই প্রথম বারের মত রাজশাহীতে জাহানারা জামান স্মৃতি ৩য় বিভাগ ফুটবল লীগ শুরু করতে যাচ্ছি বলে লিখিত পাঠ করেন জাহানারা জামান ২য় ও ৩য় বিভাগ ফুটবল লীগ কমিটির চেয়ারম্যান মোঃ শামসুজ্জামান রতন।

তিনি জানান এই প্রতিযোগিতায় উপজেলা ও নগরীর ১৬টি ফুটবল দল অংশ গ্রহন করছে । প্রতিটি খেলায় ম্যান অফ দা ম্যাচের জন্য থাকছে পুরস্কার ব্যবস্থা ।

চলমান ফুটবল লীগ থেকে ২৫ জন ফুটবল খেলোয়াড় বাছাই করে তাদেরকে বাফুফের প্রশিক্ষক দিয়ে দীর্ঘ মেয়াদী ফুটবল প্রশিক্ষন শিবিরের ব্যবস্থা গ্রহন করা হবে।

যার মাধ্যমে আমরা ভালো ফুটবল খেলোয়াড় তৈরী করতে পারবো। তারাই একদিন রাজশাহীর সুনাম বয়ে আনবে। এই লীগ পরিচালনার জন্য ১,৪০ হাজার টাকা বাজেট ধরা হয়েছে যার পৃষ্ঠপোষকতা করছেন নগর পিতা এএইচএম খায়রুজ্জামান লিন। এই লীগ উপলক্ষে একটি স্বরনীকা প্রকাশ করার উদ্দ্যোগ গ্রহন করা হয়েছে।

স্বরনীকায় বঙ্গবন্ধু , শহীদ এএইচএম কামারুজ্জামান, প্রয়াত জাহানারা জামান ও রাজশাহীর মুক্তিযোদ্ধাদের স্মৃতি তুলে ধরা হবে। তাছাড়াও থাকবে সাবেক ও প্রয়াত ফুটবলারদের চিত্র।

আজ মঙ্গলবার বেলা ১২টায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সাংবাদিকগনের প্রশ্নের উত্তরে তিনি একথাগুলি বলেন।

এছাড়াও বক্তব্য দেন শহীদ এএইচএম কামারুজ্জামান ১ম বিভাগ ফুটবল লীগ কমিটির চেয়ারম্যান আলী আফতাব তপন,বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগ কমিটির চেয়ারম্যান মোঃ রেজাউল ইসলাম বাবুল ও জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকার।

এ সময় মেডিক্যাল কমিটির চেয়াম্যান মোঃ শামীম হোসেন, রেফারিজ কমিটির চেয়ারম্যান মোঃ রোকনুজ্জামান, ফিকশ্চার ও বাইলজ কমিটির চেয়ারম্যান মোঃ আবু হানিফ তাপস, রেফারিজ প্যানেল কমিটির আহবায়ক মোঃ সিরাজুল ইসলাম সিরাজ,আপ্যায়ন কমিটির আহবায়ক মোঃ সাইফুল ইসলাম কালু,লীগ কমিটির সদস্য মোঃ মকিতুজ্জামান জুরাত,মোঃ শ্যামল পারভেজ শিমুল,মোঃ তৌফিকুর রহমান রতন ও মোঃ নুওে আলম বাচ্চু প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.