হৃদয়বিদারক হত্যাকান্ডের রহস্য উদঘাটন, লোভের বশবর্তী হয়ে এক বছর সাত মাস বয়সী শিশুকে নির্মমভাবে হত্যা, গ্রেফতার ০২

রাজশাহী জেলা পুলিশ: গত ৯/৮/২০২০ তারিখ চারঘাট মডেল থানাধীন কালুহাটি গ্রাম সংলগ্ন বড়াল নদীতে ভাসমান অবস্থায় এক বছর সাত মাস বয়সী শিশু আজমাইন সারোয়ার আলিফের মরদেহ উদ্ধার হয়।

এ ঘটনায় শিশু আলিফের মা চম্পা বেগম, স্বামী : তারেক, সাং : চকশামলিয়া, থানা: চারঘাট, রাজশাহী বাদী হয়ে পারভীন বেগম নামক একজনকে এজাহারনামীয় আসামী করে চারঘাট থানায় মামলা দায়ের করেন।

বিষয়টি গুরুত্ব সহকারে নিয়ে রাজশাহীর পুলিশ সুপার জনাব মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম মহোদয়ের নির্দেশনায় চারঘাট থানা পুলিশ অভিযান পরিচালনা করে এজাহার নামীয় আসামী মোসাঃ পারভীন বেগম (৩৫), স্বামী-মোঃ আফজাল হোসেন, সাং-চকশিমুলিয়া,থানা-চারঘাট,জেলা-রাজশাহীকে গ্রেফতার করে।

পরিবর্তীতে আসামীকে রিমান্ডে এনে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদে সে জানায়, সে ও একই গ্রামের মাদকাসক্ত তার সহযোগী আসামী আজাদ ০৭-৮-২০২০ তারিখ শিশু আলিফকে অপহরণ ও হত্যার পূর্ব পরিকল্পনা করে।

সেই পরিকল্পনা মোতাবেক ৮/৮/২০২০ তারিখ শিশুটিকে কোলে নিয়ে পারভীন তার বাড়ীর সামনে রাস্তায় পূর্ব হতে অপেক্ষমান সহযোগী আসামী আজাদ এর নিকট হস্তান্তর করে।

আসামী আজাদ শিশুটিকে বড়াল নদীতে ফেলে দিয়ে তার শরীরে থাকা রুপার চেইন ও কোমরের বিছা আসামী পারভীনকে দিলে সে আসামী আজাদকে এর জন্য ৩০০/-টাকা দেয়।

আসামী পারভীনকে নিয়ে অভিযান করে তার বসতবাড়ীর ভিতর আঙ্গিনায় লিচু গাছের তলায় আবর্জনার স্তুপের নিচে মাটিতে পোতা অবস্থায় ভিকটিম আজমাইন সারোয়ার আলিফ এর রুপার চেইন ও কোমরের বিছা উদ্ধার করা হয়। আসামী পারভীন দোষ স্বীকার করে বিজ্ঞ আদালতে আজ ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবানবন্দি প্রদান করেছেন।

আসামী আজাদকেও গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লখ্য ৮/৮/২০২০ তারিখ দুপুর অনুমান ১২.০০ ঘটিকায় আসামী পারভীন বাদীনির বাড়ীতে এসে তার ছেলে শিশু আলিফকে কোলে নিয়ে তার বাড়ীতে যায়। পারভীন বাদিনীর প্রতিবেশী ও সম্পর্কে আপন ভাবী। তখন শিশু আলিফের গলায় রুপার লকেট চেইন ও কোমরে ০১টি রুপার বিছা ছিল।

সেদিন দুপুর অনুমান ০১.০০ ঘটিকায় বাদীনি তার ছেলেকে খোঁজাখুজি করে কোথাও না পেয়ে মোসাঃ পারভীন বেগম এর বাড়ীতে গিয়ে ছেলের বিষয়ে জিজ্ঞাসা করলে সে অস্বীকার করে। তারপর থেকেই বাদীনির সন্তানটি নিখোঁজ ছিল।

তারা শিশুটিকে খোঁজাখুজি করে না পেয়ে পূর্ব শত্রুতার জের বশতঃ আসামী পারভীন অজ্ঞাত আসামীদের সহযোগীতায় তার শিশু সন্তানকে অপহরণ করে হত্যা করেছে মর্মে গত ০৯-০৮-২০২০ তারিখ থানায় লিখিত এজাহার দাখিল করেন।

সংবাদ প্রেরক রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার(সদর) ইফতেখায়ের আলম এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.