হীরক জয়ন্তী উপলক্ষে বিনোদ নগর উচ্চ বিদ্যালয়ে সাজ সাজ রব

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: হীরক জয়ন্তী উপলক্ষে বিনোদ নগর উচ্চ বিদ্যালয়ে সাজ সাজ রব। হীরক জয়ন্তী (৬০ বছর পূর্তি) উৎসবকে কেন্দ্র করে সাজ সাজ রব বিরাজ করছে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার বিনোদ নগর উচ্চ বিদ্যালয়। হীরক জয়ন্তী বর্ণিল করতে পুরো বিদ্যালয় এলাকা সাজানো হয়েছে নবরূপে।
নানা রংয়ের মনমুগ্ধকর আলোকসজ্জা করা হয়েছে পুরো বিদ্যালয়। অনুষ্ঠান উপলক্ষে স্কুল মাঠে প্রস্তুত করা হয়েছে বিশাল প্যান্ডেল। ইতিমধ্যে দেশের বিভিন্ন জায়গায় অবস্থানরত স্কুলের সাবেক ছাত্র-ছাত্রীরা এসে পৌঁছেছেন এলাকায়।
শনিবার (১৩ই এপ্রিল) সকালে বর্ণাঢ্য রেলির মাধ্যমে হীরক জয়ন্তীর উদ্বোধনী অনুষ্ঠিত হবে। হীরক জয়ন্তী অনুষ্ঠান উদ্বোধন করবেন দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক।
পরে অংশগ্রহণকারী প্রাক্তণ ছাত্র-ছাত্রীদেরকে নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। বিকেল সাড়ে ৪ টায় বিদ্যালয়ের মাঠে হীরক জয়ন্তী অনুষ্ঠান উপলক্ষে বিশেষ সংগীত অনুষ্ঠান শুরু হবে।
আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাহ জিয়াউর রহমান মানিক।
সভাপতিত্ব করবেন হীরক জয়ন্তীর কার্যকরী কমিটির সভাপতি আব্দুস সালাম।
অনুষ্ঠানে আমন্ত্রিত শিল্পী হিসাবে উপস্থিত থাকবেন এবং গান পরিবেশন করবেন জনপ্রিয় সংগীত শিল্পী নকুল কুমার বিশ্বাস।
হীরক জয়ন্তীর কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক রওশন ইজদানী বলেন বিদ্যালয়টির প্রতিষ্ঠা ১৯৬৪ খ্রিষ্টাব্দে হতে ২০২৪ খ্রিষ্টাব্দ পর্যন্ত বারোশ বিশ জন শিক্ষার্থী এই অনুষ্ঠানে রেজিস্ট্রেশন করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি মো: ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.