হাতীবান্ধায় দুই যুবলীগ নেতার মারামারি, আহত ৪


লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় আর্থিক লেনদেন নিয়ে উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল হামিদ সরকার হামিদুল ও সাংগঠনিক সম্পাদক মোরশেদুল আলম মোরশেদ এর মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষে ৪ জন আহত হয়েছে। গতকাল সোমবার বিকালে উপজেলা পরিষদের ভিতরে এ ঘটনা ঘটেছে।

হাতীবান্ধা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোরশেদুল আলম মোরশেদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, যুবলীগ সভাপতি আব্দুল হামিদ সরকার হামিদুলের কাছে আমি ব্যবসায়ী বাবদ ২১ লক্ষ টাকা পাবো। দীর্ঘ দিন ধরে তিনি টাকা দিচ্ছেন না। গতকাল সোমবার দুপুরে উপজেলা পরিষদের ভিতরে হামিদুলের দেখা হলে আমি টাকা চাই। এ সময় আমার ও আমার ছোট ভাইয়ের উপর হামলা চালায় হামিদুল ও তার লোকজন।

স্থানীয়রা জানান, এ সময় দুই পক্ষের মধ্যে মারামারি ঘটনা ঘটে। এতে উভয় পক্ষে ৪ জন আহত হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

তবে উপজেলা যুবলীগ সভাপতি আব্দুল হামিদ সরকার হামিদুল বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, মোরশেদ আমার কাছে কিছু টাকা পাবে এটা ঠিক আছে। কিন্তু আজ মোরশেদ আমার উপর হামলা করেছেন।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, উপজেলা পরিষদে পুলিশ অতিরিক্ত দায়িত্বে রয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.