হাতীবান্ধায় গোডাউন ১২০ বস্তা চাল উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় ১২০ বস্তা চাল উদ্ধার করেছেন ইউএনও। গতকাল রোববার মধ্যরাতে ওই উপজেলার সির্ন্দুনা লোকমান হোসেন উচ্চ বিদ্যালয়ের পাশে একটি গোডাউন থেকে চালগুলো উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছে হাতীবান্ধা থানা পুলিশ।
তবে ইউএনও সামিউল আমিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, চালগুলো নিয়ে স্থানীয়দের সন্দেহ সৃষ্টি হলে তা উদ্ধার করা হয়েছে। তদন্ত করলে প্রকৃত রহস্য বের হবে।
স্থানীয়রা জানান, মধ্যরাতে ওই এলাকায় শাহজাহানের গোডাউনের সামনে একটি ট্রলি এসে দাঁড়ায়। এতে স্থানীয় লোকজনের সন্দেহ দেখা দিলে তারা গোডাউনটি ঘিরে রেখে হাতীবান্ধা ইউএনও সামিউল আমিনকে খবর দেন।
খবর পেয়ে ইউএনও সামিউল আমিন পুলিশকে সাথে নিয়ে গোডাউনের তালা খুলে ১২০ বস্তা চাল উদ্ধার করেন। এ সময় ট্রলি চালক দুখু মিয়াকে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। চালগুলো কিসের তা এখনো জানা যায়নি।
হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নাজির হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ২৫ কেজি ওজনের ১২০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। এ সময় ট্রলির চালককেও আটক করা হয়েছে। চালগুলো ১০ টাকা কেজি বিক্রির চাল হতে পারে।
হাতীবান্ধার ইউএনও সামিউল আমিন বলেন, রাতে ১২০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। চালগুলো নিয়ে স্থানীয়দের সন্দেহের সৃষ্টি হয়েছে। তাই চালগুলো উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের পর তদন্ত করলে প্রকৃত রহস্য বের হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.