হাইকোটের আদেশে প্রার্থীতা ফিরে পেয়ে আবেগ আপ্লুত মুন্না

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগায়ের রানীশংকৈল সমর্থিত ভোটার তালিকায় ক্রুটির অভিযোগ তুলে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সহ-সভাপতি স্বতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহরিয়ার আজম মুন্নার পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন গত ২০ ফেব্রুয়ারী যাচাই বাছাই কালে বাতিল করেন জেলা নির্বাচন রিটানিং কর্মকর্তা।

প্রার্থীতা ফিরে পেতে হাইকোটে আপিল করে শাহরিয়ার আজম মুন্না। এ আপিলের প্রেক্ষিতে গত ২৬ ফেব্রুয়ারি হাইকোটের ডিভিশনাল বেঞ্চের বিচারপতি শেখ হাসান আরিফ ও রাজিক আল জলিলের যৌথ শুনানী করে উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহরিয়ার আজম মুন্নার বাতিল হওয়া মনোনয়ন বৈধ ঘোষনা করেন। এবং তাকে নির্বাচনে অংশগ্রহণ করতে দেওয়ার প্রয়োজনীয় ব্যবস্থা নিতে জেলা রিটানিং কর্মকতাকে নির্দেশ দেন।

এদিকে মুন্না মনোনয়ন পত্র বৈধ ঘোষণার খবরে রানীশংকৈল উপজেলা ব্যাপী নেতাকর্মি ও সর্মথকরা আনন্দ উল্লাসে ফেটে পড়ে। আজ ২৭ ফেব্রুয়ারি মুন্নার ঢাকা হতে ফেরার খবর পেয়ে বিভিন্ন এলাকা হতে হাজারও সমর্থকরা মুন্নাকে দেখতে রানীশংকৈল উপজেলা চত্ত্বরে ভীড় জমান ও শিবদীঘি পৌর এলাকা ও উপজেলার বিভিন্ন জায়গায় মানুষের কাছে দো’য়া চান।

জানা গেছে,চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনে চার জজন প্রার্থীর মধ্যে মুন্না প্রায় ২৬ হাজার ভোট পেয়ে দ্বিতীয় অবস্থানে ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঠাকুরগাঁও প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.