হবিগঞ্জে পায়ুপথে গলিত মোম ঢেলে সাংবাদিককে অমানবিক নির্যাতন!!!

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে যুক্তরাজ্যভিত্তিক চ্যানেল এস এর সহকারি জেলা প্রতিনিধি ও নাট্যকর্মী সিরাজুল ইসলাম জীবনকে অমানবিক-নৃশংস নির্যাতন করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাতে জীবনের দোকানে ও থানা হাজতে চোখ বেঁধে জীবন ও তার ছোট ভাই আজিজুল ইসলাম হৃদয়কে লাঠিপেটা করা হয়। নির্যাতনের একপর্যায়ে পায়ুপথে উত্তপ্ত গলিত মোম ঢেলে দেয় পুলিশ। এরপর শুক্রবার পুলিশ অসুস্থ অবস্থায় জীবনকে সদর হাসপাতালে চিকিৎসা করায়।
শুক্রবার বিকেলে আদালতে প্রেরণ করা হলে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয় বলে জানিয়েছেন হবিগঞ্জ কোর্ট পুলিশের ওসি ওহিদুর রহমান। এ নির্যাতনের খবর ছড়িয়ে পড়লে হবিগঞ্জের স্থানীয় গণমাধ্যমকর্মীরা প্রতিবাদ সভা ও বিক্ষোভ করেন। এরপর বিকেলে জীবনকে হবিগঞ্জ কোর্ট হাজতে দেখতে যান গণমাধ্যমকর্মীরা। সে সময় দেখা যায় জীবন দাঁড়াতে পারছেন না। শরীরের পেছনের অংশে অত্যধিক নির্যাতনের ফলে রক্ত জমাট হয়ে থাকতেও দেখা গেছে। এ সময় সহকর্মীদের সামনে কান্নায় ভেঙে পড়ে জীবন। জানান তার ওপর চালানো অত্যাচারের বর্ণনা।
বলেন, আমাকে ও আমার ভাইকে পুলিশ বাসায় বেধড়ক লাঠিপেটা করে চোখ বেঁধে থানায় নিয়ে আসে। হাজতে রাতব্যাপী নির্যাতন চালানো হয়। একপর্যায়ে আমার পায়ুপথে উত্তপ্ত গলানো মোম ঢেলে দেয় পুলিশ।
জীবনের অভিযোগ করে বলেন, হবিগঞ্জ খোয়াই নদীর অবৈধ বালু উত্তোলন ও মাদকের বিরুদ্ধে সোচ্চার ছিলাম বলে তার উপর ক্ষিপ্ত হয়ে ওঠে স্থানীয় বালুখেকোরা। এ কারণে বালু উত্তোলনের সাথে জড়িতরা পুলিশকে ইন্ধন দেয়। এরপর পুলিশ চাঁদা দাবি করে। এ কারণে আমার ও আমার পরিবারের ওপর পুলিশ অকথ্য নির্যাতন চালিয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.