সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন নিহতের ঘটনায় বগুড়া-রংপুর মহাসড়ক অবরোধ

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার মহেশপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন নিহতের ঘটনায় স্থানীয় জনগণ ঘন্টাব্যাপি রংপুর-বগুড়া মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
ঘটনাটি ঘটেছে আজ রোববার (২৬ জুলাই) সকালে।
প্রত্যক্ষ্যদর্শীরা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, প্রতিদিনের ন্যায় গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের একটি টিম আজ রোববার (২৬ জুলাই) সকালে মহেশপুর নামক স্থানে চেকপোস্ট বসিয়ে কাগজ পত্র যাচাই বাচাই করছিলেন।
এসময় রংপুর থেকে ছেরে আসা একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো – চ ১৩৮০৭৫) গাড়ীটি মহেশপুর নামক চেকপোস্টের সামনে পৌছিলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি ব্যাটারিচালিত অটোভ্যান চালককে মহাসড়কে ওঠার অপরাধে হাইওয়ে পুলিশ লাঠিচার্জ করার চেষ্টা করলে ভ্যানচালক ভয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসের সঙ্গে  ধাক্কা লাগে।
এতে ঘটনাস্থলেই এক শিশুসহ ভ্যানের দুই জন যাত্রী নিহত হয়েছে। এসময় হাইওয়ে পুলিশ দ্রুত লাশ নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে গেলেও উত্তেজিত এলাকাবাসী প্রায় ১ ঘন্টা ব্যাপি মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পলাশবাড়ী থানা পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
নিহতরা হলেন রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার আজমপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ভ্যান চালক শফিউল ইসলাম (৩৫), গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার জানিপুর গ্রামের সোহেল মিয়ার ছেলে নাহিদ (৬)।
এ ঘটনায় আহত একই এলাকার রব্বু মিয়ার স্ত্রী মমতা বেগম (৬০) কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.