স্বামীকে খুঁজতে গিয়ে গণধর্ষণ’র শিকার গৃহবধূ, গ্রেফতার-৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের ফতুল্লায় অভিমান করে বাসা থেকে বের হয়ে যাওয়া স্বামীকে খুঁজতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (৩৫)। এ ঘটনায় অভিযুক্ত ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার (০৫ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১২টায় সদর উপজেলার ফতুল্লা থানার মুসলিমনগর এলাকায় এই গণ ধর্ষণের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় রাতেই ধর্ষিতা নারী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় ৩ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরও ১জনকে আসামী করে ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেন। মামলার অভিযোগের ভিত্তিতে পুলিশ এজাহার নামীয় ৩ জন আসামীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন: ফতুল্লা থানার শাসনগাঁও এলাকার মৃত আহম্মদ আলীর পুত্র ও স্থানীয় সিকিউরিটি গার্ড নুরুল ইসলাম (৬৫), নরসিংপুর স্কুলের পিছনের লাল মিয়ার পুত্র চায়ের দোকানদার আইনুল মিয়া (২২) ও মুসলিমনগর কাওয়াপাড়ার অক্ষয় মহন্তের পুত্র রিক্সাচালক রাজ বল্লভ (৬২)।

মামলার এজাহারে গৃহবধূ উল্লেখ করেন, তার স্বামী অটোরিক্সা চালক এবং মুসলিমনগর এতিমখানা এলাকায় একটি অটোরিক্সার গ্যারেজে রিক্সা রাখেন। গত দুইদিন পূর্বে পারিবারিক বিষয়ে তাদের দুজনের মধ্যে ঝগড়া হয়। পরে তার স্বামী রাগ করে পুত্র সিয়ামকে নিয়ে বাসা থেকে বেরিয়ে যান। পরবর্তীতে বাসায় ফিরে না আসায় গত বৃহস্পতিবার (০৫ নভেম্বর) রাত ১১টার দিকে স্বামী এবং সন্তানের খোঁজে মুসলিমনগর এতিমখানা এলাকায় অবস্থিত সেই রিক্সার গ্যারেজে খুঁজতে যান তিনি।

মামলায় গৃহবধূ অভিযোগ করেন, স্বামী ও সন্তানকে গ্যারেজে না পেয়ে ফিরে আসার পথে নরসিংপুর প্রাইমারী স্কুলের সামনে গ্রেফতারকৃত ৩ জন সহ অপর ১ জন ব্যক্তি তার পথরোধ করে। নির্জন এলাকায় তাকে একা পেয়ে তারা স্কুলের বাউন্ডারীর ভেতরের পিছন দিকে নিয়ে যায়। পরে ওই গৃহবধূকে হত্যার হুমকি দিয়ে জোর করে ধর্ষণ করে। ধর্ষণ শেষে তাকে রিক্সায় তুলে দিয়ে ধর্ষকরা হুমকি প্রদান করে যে, এ বিষয়ে কাউকে জানালে তাকে হত্যা করা হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ঘটনার সাথে জড়িত ৩জনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতে পাঠানো হবে। অপর আসামীকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. আফজাল হোসেন আফজাল  #

Comments are closed, but trackbacks and pingbacks are open.