স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে জেলা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন

নিজস্ব প্রতিবেদক: স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস উপলক্ষে রাজশাহী জেলা পরিষদে বিভিন্ন কর্মসূচি পালন করে। গতকাল শুক্রবার সকালে নগরীর লক্ষীপুর মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তক অপর্ণ করেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।
এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের প্রকৌশলী মাসুক-ই-মাহমুদ, উপ-সহকারী প্রকৌশলী সুজাউল হাসান, সার্ভেয়ার আলিফ আলী, মোঃ সামাউন ইসলাম সহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এরপর ইঞ্জিয়ারিং এন্ড সার্ভে ইন্সটিটিউটের পক্ষ থেকে পুস্পস্তব অপর্ণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান সহ কলেজ অধ্যক্ষ মাহমুদ হোসেন, শিক্ষক-শিক্ষার্থী সহ কর্মচারীবৃন্দ।
শেষে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের পক্ষ থেকে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ রেড ক্রিস্টে সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, সেক্রেটারী শফিকুজ্জামান শফিক সহ ইউনিট অফিসাার বাকী বিল্লাহ ও ইয়ুথ সেচ্ছাসেবক ও সদস্যবৃন্দ। পুস্পস্তবক অপর্ণ শেষে রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ে সম্মেলন কক্ষে পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহানা আখতার জাহানের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, বিজয় অর্জনের পর ৫০ বছররের পথচলায় দুর্দান্ত গতিতে এগিয়ে চলেছে বাংলাদেশ। একাত্তরে স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমারা একটি স্বতন্ত্র দেশ পেয়েছি, আর তারই কন্যা এদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গড়তে যাচ্ছে সমৃদ্ধ বাংলাদেশ। আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে অংশ নেন অতিথিবৃন্দ।
এছাড়াও সূর্যোদয়ের সাথে সাথে রাজশাহী কোর্ট চত্বরে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে রাজশাহী জেলা পরিষদের পক্ষ থেকে পুস্পস্তবক অপর্ণ করা হয়।
সংবাদ প্রেরক কবির তুহিন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.