ধর্ষণ মামলা তুলে নিতে হুমকিদাতা মনু-আরমানের গ্রেফতার ও শাস্তির দাবী


বিশেষ প্রতিনিধি: রাজশাহীতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে শফিকুল ইসলাম নামে এক ব্যক্তি অভিযোগ করে বলেছেন, রাজশাহী রেলওয়ে স্টেশন মাষ্টার মঈন উদ্দিন আজাদ আমার স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করেছেন।
গত ১৭ জানুয়ারী সন্ধ্যায় মঈন উদ্দিন আজাদ কৌশলে তার বাড়িতে ডেকে নিয়ে আমার স্ত্রীকে ধর্ষণ করেন।
এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে। আর এই মামলা প্রত্যাহারের জন্য আমার স্ত্রীকে অব্যাহতভাবে হুমকি দিয়ে যাচ্ছেন রেলওয়ে কর্মচারী মনোয়ার হোসেন মনু ও সাবেক ইউআইটিএস‘র পরিচালক আরমান আলী।
মামলা তুলে না নিলে যে কোনো মুহুর্তে আমার স্ত্রী ও পরিবারের অন্যান্য সদস্যদের এসিড নিক্ষেপসহ যে কোনো ধরণের ক্ষতি সাধন করবে বলে হুমকি দিচ্ছেন। তারা আমার স্ত্রীর নামে বিভিন্ন ধরণের মিথ্যাচার, অপপ্রচার ও অপবাদ দিয়ে যাচ্ছেন।
আজ শনিবার নগরীর একটি মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিতি বক্তব্যে তিনি এসব কথা বলেন। শফিকুল ইসলাম আরো বলেন, হুমকির প্রেক্ষিতে আমার স্ত্রী গত ২১ মার্চ রাতে ঘুমের ট্যাবলেট ও হারপিক পান করে আতœহত্যার চেষ্টা চালান। এরপর জরুরী সেবার ৯৯৯ নম্বরে কল দিয়ে আমার স্ত্রীকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এরপর চিকি’সা শেষে আমার স্ত্রী বাড়ি ফিরে আসেন।
তিনি আরো জানান, রাজশাহী রেলওয়ে স্টেশন মাষ্টার মঈন উদ্দিন আজাদ আমার স্ত্রীকে রেলওয়েতে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে নগদ দুই লাখ টাকা অগ্রীম নেন। পরে চাকরির গাইড বই দেওয়ার নাম করে গত ১৭ জানুয়ারী তার বাড়িতে ডেকে নিয়ে জোরপুর্বক আমার স্ত্রীকে ধর্ষণ করেন। ধর্ষণের দায়ে মঈন উদ্দিন আজাদকে একমাত্র আসামী করে আমার স্ত্রী ১৮ জানুয়ারি বোয়ালিয়া মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।
এরপর ৫ ফেব্রয়ারী আজাদকে নাটোর নলডাঙ্গা মাধনগর রেলস্টেশন থেকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে তিনি রাজশাহী কেন্দ্রীয় কারাগারে রয়েছেন।
শফিকুল ইসলাম বলেন, এই মামলা প্রত্যাহারের জন্য আমার স্ত্রীকে অব্যাহতভাবে হুমকি দিয়ে যাচ্ছেন রেলওয়ে কর্মচারী মনোয়ার হোসেন মনু ও সাবেক ইউআইটিএস‘র পরিচালক আরমান আলী। আমি অবিলম্বে হুমকিদাদাতা মনোয়ার হোসেন মনু ও আরমান আলীকে গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে শফিকুলের স্ত্রীও উপস্থিত ছিলেন। তার স্ত্রীও অভিযুক্তদের গ্রেফতার ও শাস্তির দাবী জানান। একইসঙ্গে ধর্ষণের দায়ে অভিযুক্ত মঈন উদ্দিন আজাদের বিচার দাবি করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.