স্বাধীনতা, উন্নয়ন ও গণতন্ত্র রক্ষার জন্য নৌকায় ভোট দিতে হবে – মেনন

উজিরপুর প্রতিনিধি: স্বাধীনতা, উন্নয়ন ও গণতন্ত্র রক্ষার জন্য নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন বরিশাল-২ আসনের আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের মহাজোটের প্রার্থী বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড রাশেদ খান মেনন।
গতকাল সোমবার বিকাল ৪ টায় বড়াকোঠা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বড়াকোঠা হাইস্কুল মাঠে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দক্ষিণ অঞ্চলবাসির জন্যে পদ্মা সেতু দিয়েছেন। ঢাকা থেকে কুয়াকাটা পর্যন্ত রাস্তার উন্নয়ন, তাপবিদ্যুৎ কেন্দ্র, পায়রা বন্দরসহ বিভিন্ন উন্নয়ন এই সরকারের আমলেই হয়েছে। রেল লাইনের পরিকল্পনা চ‚ড়ান্ত। তাই নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ করে দিন। বিএনপি ভোট বর্জনের যে ভুয়া প্রচারণা চালাচ্ছে তাতে কেহ বিভ্রান্ত হবেন না।
বড়াকোঠা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি সদস্য হারুন অর রশিদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাড. তালুকদার মো: ইউনুস, কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আনিসুর রহমান।
এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম হেলালের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো: গিয়াস উদ্দিন বেপারি, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আঃ মজিদ সিকদার বাচ্চু, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এ্যাডঃ শহিদুল ইসলাম মৃধা, কেন্দ্রীয় ছাত্র মৈত্রীর সভাপতি অতুলন দাস আলো প্রমুখ।
এসময় উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল নিয়ে কয়েক হাজার কর্মী সমর্থক উঠান বৈঠকে যোগদান করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.