স্বপ্নের ঠিকানায় ইসলামপুরে গৃহহীন আরো ৪৯ পরিবার

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: ইতিহাস সৃষ্টির দিন আজ। দিনটিতে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর পাচ্ছেন সারাদেশে গৃহহীন পরিবার। তাই সুবিধাভোগিদের চোখে মুখে উচ্ছাস দেখা গেছে।
সারাদেশের ন্যায় জামালপুরের ইসলামপুরে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে জমি ও ঘর বিতারণ কার্যক্রম অনুষ্ঠিত উদ্বোধন হয়েছে।
বুধবার (৯ আগষ্ট) ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে চতুর্থ পর্যায়ে (২ ধাপে) ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।
জানাগেছে,উপজেলার নির্বাহী কর্মকর্তা ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের যৌথ ভাবে চতুর্থ পর্যায়ে “ক” শ্রেণির প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পে সেমি পাঁকা ৪৯টি ঘর নির্মাণ করা হয়েছে। ভূমি মন্ত্রণালয় ও আশ্রয়ন প্রকল্প-২ এর অর্থায়নে উপজেলা প্রসাশন আনুষ্ঠানিক ভাবে ৪৯টি  ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমির দলিলসহ ও চাবি হস্তান্তর করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে,সহকারী কমিশনার ভূমি আশরাফ আলীর সঞ্চালনায়, এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জামাল আব্দুন নাসের বাবুল।
এসময়,মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ জামাল আবু নাসের চৌধুরী চার্লেস, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারুক আল আজাদ ফয়সাল, প্রাণি সম্পদ কর্মকর্তা তোফায়েল আহম্মেদ, সমাজ সেবা কর্মকর্তা রুহুল আমিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.