স্পেনের রেস্তোরাঁয় একসঙ্গে ওবামা, স্পিলবার্গ ও স্প্রিংস্টিন

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: স্পেনের বার্সেলোনা শহরের ‘আমার’ নামের রেস্তোরাঁয় একসঙ্গে উপস্থিত হোন ৪৪তম মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা, পরিচালক স্টিভেন স্পিলবার্গ এবং সংগীতশিল্পী ব্রুস স্প্রিংস্টিন। গত বৃহস্পতিবার তারা ওই রেস্তোরাঁয় হাজির হয়। তাদের হঠাৎ আগমনে রেস্তোরাঁর কর্মীরা চমকে যান।
রেস্তোরাঁটির পাচক জাফরা স্পেনের এক রেডিওকে দেওয়া সাক্ষাৎকারে  বলেন,  স্প্যানিশ বংশোদ্ভূত মার্কিন রেস্তোরাঁ ব্যবসায়ী হোসে আন্দ্রেসের পরামর্শে ওবামারা সেখানে গিয়েছিলেন। হোসে আন্দ্রেস তাকে বলেছিলেন যে বুকিংটা গুরুত্বপূর্ণ। আর তখনই তিনি বুঝতে পারলেন যে, স্প্রিংস্টিনের কনসার্টে যোগ দিতে ওবামা, তার স্ত্রী মিশেল ও স্পিলবার্গ ওই শহরে অবস্থান করছেন।
শেফ জাফরা আরও বলেন, তারা ওবামাদের ঝিনুক, লবস্টার ইত্যাদি সামুদ্রিক মাছ, রোজ প্রজাতির মাছ এবং তার তৈরি বিশেষ খাবার ক্যাভিয়ার বিকিনি খেতে দিয়েছিলেন।
রেস্তোরাঁর কর্মীরা বিখ্যাত এই মানুষদের কাছে পেয়ে তাদের সঙ্গে ছবি তোলেন । পল পেরেলো নামের এক রেস্তোরাঁকর্মী ইনস্টাগ্রামে এ ধরনের একটি ছবি পোস্ট করেছেন।
যথেষ্ট নিরাপত্তা নিয়ে ওবামা, মিশেল ও স্পিলবার্গ গত শুক্রবার বার্সেলোনায় সাগরাদা ফামিলিয়া বাসিলিকা এবং পিকাসো জাদুঘরের মতো বিখ্যাত জায়গাগুলোতে ঘুরেছেন।
গত শুক্রবার বার্সেলোনার অলিম্পিক স্টেডিয়ামে কনসার্টের মধ্য দিয়ে স্প্রিংস্টিনের ই স্ট্রিট ব্যান্ড ইউরোপ সফর শুরু করেছে।
সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে এই রক তারকার প্রথম দেখা হয় ২০০৮ সালে। ২০২১ সালে তারা ‘রেনেগেডস: বর্ন ইন দ্য ইউএস’ পডকাস্ট সঞ্চালনা করেছিলেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.