সোনালী ব্যাংক লিমিটেড, চাঁপাইনবাবগঞ্জ এর করোনা সচেতনতা কার্যক্রম

প্রেস বিজ্ঞপ্তি: সোনালী ব্যাংক লিমিটেড, চাঁপাইনবাবগঞ্জ শাখার উদ্যোগে মহামারি করোনা ভাইরাস প্রতিরোধ, সংক্রমণ ও প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ রবিবার শাখা ব্যবস্থাপক জনাব তারিক আমিন ব্যাংক কর্মকর্তা ও কর্মচারিদের মঝে এসব সামগ্রী বিতরণ করেন।

বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাস থেকে কর্মকর্তা ও কর্মচারিদের রক্ষা করতে এবং তাদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড, চাঁপাইনবাবগঞ্জ শাখার উদ্যোগে করোনা ভাইরাস ও অন্যান্য জীবানু প্রতিরোধক বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ শাখা ব্যবস্থাপক এর নিজস্ব উদ্যোগ এবং তত্ত্বাবধানে এ কার্যক্রম পরিচালনা করা হয়। জীবাণুনিরোধক সামগ্রীর মধ্যে ছিলো- গ্লোবস, মাস্ক, হেক্সিসল, হ্যান্ড ওয়াস, হ্যান্ড স্যানিটাইজার, সাবান, টিস্যু ইত্যাদি।

করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন সামগ্রী বিতরণের সময় শাখা ব্যবস্থাপক জনাব তারিক আমিন বলেন, করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাস মোকাবিলায় আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্ব্যাস্থবিধি মেনে চললে আমরা দ্রুত করোনা ভাইরাস থেকে পরিত্রাণ পাবো।

এসময় তিনি নিয়মিত সাবান দিয়ে হাতু ধোয়া ও স্বাস্থ্যের প্রতি যতœ নেয়ারও পরামর্শ দেন।

বার্তা প্রেরক: মোঃ শাহাদাত হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.