সোনাইমুড়ীতে মামলাবাজ চক্রের হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে মামলাবাজ চক্রের হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী যুবলীগ নেতা মিজানুর রহমান।
সোমবার সকাল ১০টার দিকে সোনাইমুড়ী প্রেসক্লাবে লিখিত বক্তব্যে তিনি জানান, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী হয়ে আওয়ামী লীগের অন্যতম সংগঠন যুবলীগে সম্পৃক্ত হয়ে সমাজসেবায় কাজ করে যাচ্ছি। আমার পাশ্ববর্তী মুটুবি গ্রামের চিহ্নিত মামলাবাজ,মানব প্রাচারকারী চক্রের সদস্য জাকির হোসেন ও তার স্ত্রী তাজ নাহার আক্তার রেশমী ইতিপূর্বে আমাকে কুয়েত নেওয়ার কথা বলে ২লক্ষ টাকা নেয়।
দীর্ঘদিন গুরানোর পর বিদেশ নেওয়ার কথা বলে টাকা দিচ্ছে না। বিদেশের টাকা চাওয়ায় মামলাবাজ চক্রের সদস্য জাকির হোসেন ও তার স্ত্রী তাজ নাহার আক্তার রেশমিসহ অন্যান্যরা আমার কাছ থেকে নেয়া টাকা ফিরত না দিয়ে উল্টো বিজ্ঞ নোয়াখালী আদালতে মিথ্যা ও বানোয়াট ঘটনা লিখে আমাকে জড়িয়ে ৪ জনের বিরুদ্ধে পিটিশন নং-৪১ এ মামলা দায়ের করে।
এই মামলা থেকে আমিসহ অন্যান্যরা জামিনে মুক্ত হলে বর্তমানে একই ভাবে মিথ্যা ও বানোয়াট ঘটনা লিখে সোনাইমুড়ী থানায় আমাকে সহ কয়েকজনকে অভিযুক্ত করে লিখিত অভিযোগ দায়ের করে।
এছাড়াও এই চক্রটির প্রধান জাকির হোসেনের বিরুদ্ধে একই এলাকার মোঃ সফিউল্লাহ নামের একজনকে পিটিয়ে হত্যা করাসহ এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড,মিথ্যা মামলা দিয়ে নিরীহ জন সাধারণকে হয়রানি, ভয়ভীতি প্রদর্শন ও মানব প্রাচারসহ নানা অভিযোগ বিস্তর তাদের বিরুদ্ধে।
পরে তার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট ঘটনার নিন্দা জানিয়ে মামলাবাজ চক্রের হাত থেকে রেহাই পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন,বজরা ওয়ার্ড আ.লীগ সাধারণ মামুন হোসেন কানু, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ শাকিল, ওয়ার্ড ছাত্র লীগের সাধারণ সম্পাদক রিয়াজ হোসেনসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.