সূর্যকুমার–কিষান ঝড়ে হারলো পাঞ্জাব

বিটিসি স্পোর্টস ডেস্ক: ২১৪ রানের বড় সংগ্রহ দাঁড় করিয়ে জয়ের স্বপ্নই সাজিয়েছিল পাঞ্জাব কিংস। কিন্তু মুম্বাইয়ের সূর্যকুমার যাদব ও ঈশান কিষানের ১১৬ রানের ঝোড়ো ব্যাটিং সেই স্বপ্ন ম্লান করে দিয়েছে। এ ছাড়া শেষ দিকে টিম ডেভিড ও তিলক বর্মার দায়িত্বশীল ব্যাটিংয়ে পাঞ্জাবকে ৬ উইকেটে হারিয়েছে মুম্বাই।
তবে এই ম্যাচে হারলেও পাঞ্জাবের পয়েন্ট মুম্বাইয়ের সমান ১০। ১০ ম্যাচ খেলে রান রেটে পিছিয়ে থেকে তালিকার সাতে রয়েছে শিখর ধাওয়ানের দল। আর ৯ ম্যাচ খেলে পাঁচ জয়ে তালিকার ছয়ে রোহিত শর্মার দল।
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৪৬তম ম্যাচে টসে হেরে শুরুতে ব্যাটিংয়ে নেমে ৩ উইকেটে ২১৪ রানের সংগ্রহ দাঁড় করায় পাঞ্জাব। পাঞ্জাবের বড় সংগ্রহে মূল অবদান লিয়াম লিভিংস্টোন ও জিতেশ শর্মার। ৭ চার ও ৪ ছক্কায় ৪২ বলে ৮২ রানে অপরাজিত ছিলেন লিভিংস্টোন। আর ২৭ বলে দুই ছক্কা ও পাঁচ চারে ৪৯ রানের অপরাজিত এক ইনিংস উপহার দেন জিতেশ।
বড় লক্ষ্য তাড়া করতে নেমে ৭ চার ও ৪ ছক্কায় ৪১ বলে ৭৫ রানের বিস্ফোরক ইনিংস খেলেন ঈশান কিষান। অন্যদিকে ৩১ বলে ৮ চার ও ২ ছক্কায় ৬৬ রানের মারকুটে ইনিংস খেলেন টি-টোয়েন্টির সেরা ব্যাটার সূর্যকুমার যাদব।
শেষ দিকে টিম ডেভিডের ১৯ ও তিলক বর্মার ২৬ রানের সুবাদে ১৮ দশমিক ৫ ওভারেই সহজ জয় নিশ্চিত করে মুম্বাই। পাঞ্জাবের হয়ে ৩৪ রানে দুটি উইকেট নেন নাথান এলিস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.