সুব্রত কাপ বিজয়ী প্রমীলা ফুটবল দল ফিরলো বিকেএসপিতে

বিকেএসপি প্রতিবেদকবিকেএসপির প্রমীলা দল সুব্রত মুখার্জী কাপ অনূর্ধ্ব-১৭ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে গতকাল বুধবার রাত ১২টায় প্রতিষ্ঠানে প্রত্যাবর্তন করে। গত ৯ নভেম্বর অনুষ্ঠিত ফাইনালে বিকেএসপি ভারতের সেন্ট জোসেফ ইন্টারন্যাশনাল স্কুল দলকে ১-০ গোলে পরাজিত করে দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে। দিল্লীর আম্বেদকার স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলাটি প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ছিল। খেলার অন্তিম মূহুর্তে(৩০ সেকেন্ড আগে) বিকেএসপির পক্ষে রত্না আক্তার জয় সূচক গোলটি করেন।

টুর্নামেন্টে সেরা খেলোয়ারের পুরস্কার পান বিকেএসপির রত্না আক্তার এবং সেরা কোচের পুরস্কার পান বিকেএসপি দলের কোচ জয়া চাকমা এর আগে বিকেএসপির মেয়েরা কোয়ার্টার ফাইনালে ৭-০ গোলে পশ্চিম বাংলাকে এবং সেমিফাইনালে টাইব্রেকারে ৫-৪ গোলে স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়াকে পরাজিত করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। সুব্রত কাপে প্রমীলা দলটি এবার নিয়ে তিনবার অংশগ্রহণ করে। এর মধ্যে ২বার চ্যাম্পিয়ন হয়্। প্রথমবার কোয়ার্টার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আনিছুর রহমান প্রমীলা দলকে মিষ্টি মুখ করান এবং বিকেএসপি পরিবারের পক্ষ থেকে দলের সকলকে অভিনন্দন জানান।

দলের মেনেজার ও কোচের দায়িত্বে আছেন যথাক্রমে মো.শিহিদুল ইসলাম লিটন ও জয়া চাকমা। বিকেএসপি প্রমীলা দলটি সুব্রত কাপে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেছে।#

( প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.