গাইবান্ধায় নবান্ন উৎসব ১৪২৫ পালিত

গাইবান্ধা প্রতিনিধি: এসো মিলি সবে, নবান্নের উৎসবে’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গাইবান্ধা জেলা প্রশাসনের আয়োজনে আজ বৃহস্পতিবার সকালে নবান্ন  উৎসব- ১৪২৫ উপলক্ষে গাইবান্ধা স্বাধীনতা প্রাঙ্গনে, র্র্যালী, পিঠা উৎসব, যেমন খুসি তেমন সাজ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসকের বাসভবনের সামনে থেকে একটি র্র্যালীটি বের হয়ে শহরের বিভিন্ন প্রদক্ষিণ করে স্বাধীনতা প্রাঙ্গণে গিয়ে র্যালীটি শেষ হয়। র্র্যালীর উদ্বোধন করেন জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা। র্যালী শেষে স্বাধীনতা প্রাঙ্গনে যেমন খুসি তেমন সাজ, আলোচনা সভা, সাংস্কৃতিক  অনুষ্ঠানের পুরস্কার বিতরন করেন জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবিএম সাদিকুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ তোফায়েল হোসেন, জেলা কৃষি সসম্প্রসারণ এর উপ-পরিচালক আ.ক.ম রুহুল আমীন, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার অতীশ দর্শী চাকমা, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহিদুল ইসলাম, জেলা ত্রাণ ও পুর্ণবাসন কর্মকর্তা একেএম ইদ্রিস আলী, সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার প্রমুখ।

শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন সাংবাদিক সরকার মোঃ শহীদুজ্জামান, সংগীত শিল্পী সোমা সেন প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.