সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে পরীর জন্মদিন উদাযাপন

 

ঢাকা প্রতিনিধি: ঢাকায় চলচিত্রের জনপ্রিয় নায়িকাদের অন্যতম পরীমনি। ২০১৫ সালেভালোবাসা সীমাহীনছবির মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। মাত্র তিন বছরের ক্যারিয়ারে ২০টির মতো ছবিতে অভিনয় করে তিনি নিজের অভিনয় প্রতিভার প্রমাণ দিয়েছেন। তার অভিনীত ছবিগুলোর মধ্যে গাগলা দিওয়ানা, নগর মাস্তান, মহুয়া সুন্দরী, আরো ভালোবাসবো তোমায়, রক্ত, ধূমকেতু, সোনা বন্ধু, অন্তর জ্বালা, স্বপ্নজাল অন্যতম।

মিষ্টি চেহারার সেই নায়িকা পরীমনির আজ জন্মদিন। জীবনের ২৬টি বসন্ত পেরিয়ে ২৭ বছরে পা রাখলেন তিনি। ১৯৯২ সালের ২৪ অক্টোবর সাতক্ষীরা জেলায় তার জন্ম। জন্মের পর বাবামা পরীমনির নাম রাখেন শামসুন্নাহার স্মৃতি। ছোটবেলায় বাবামাকে হারানোর পর নায়িকা পিরোজপুরে তার নানার কাছে বড় হন। ২০১১ সালে তিনি ঢাকায় চলে আসেন এবং বাফায় নাচ শেখেন। পরে চলচ্চিত্রে এসে পরীমনি নাম ধারণ করেন।    

 

 

চলচ্চিত্রে আসার পর গত কয়েক বছর ধরে জন্মদিনের বিশেষ দিনটা পরীমনি রাজধানীর কিছু সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে কাটিয়ে আসছেন। বছরও সেই ধারাটা অব্যাহত রাখছেন অভিনেত্রী। ঠিক করেছেন, এবারও জন্মদিনে তিনি রাজধানীর একটি শিশু কেন্দ্রে যাবেন এবং সেখানকার কিছু সুবিধাবঞ্ছিত শিশুদের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগাভাগি করবেন। জন্মদিনের পরিকল্পনা সম্পর্কে গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন ঢাকাই ছবির নায়িকা।

 

 

পাশাপাশি আজ বুধবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জন্মদিনের জমকালো আয়োজনেরও প্রস্তুতি নিয়েছেন পরীমনি। সেখানে কাছের বন্ধুবান্ধবদের পাশাপাশি পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন বলে জানান মিষ্টি হাসির নায়িকা। অনুষ্ঠানে ড্রেসকোড হিসেবে ছেলেদের কালো এবং মেয়েদের সোনালী রংয়ের পোশাক ব্যবহার করার অনুরোধ জানিয়েছেন তিনি। এছাড়া নিজের জন্যও বিশেষ ড্রেস বানিয়েছেন বলে জানান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.