সুবর্ণচরে স্কুল ছাত্রীর ওড়না ধরে টান, চার বখাটে কারাগারে

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় এক স্কুলছাত্রীকে ইভটিজিং-এর অভিযোগে ৪ যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।
রবিবার (২৪ এপ্রিল) সকাল ৭ টায় উপজেলার চরবাটা ইউনিয়নে সেন্টার বাজার এলাকায় এমন ঘটনা ঘটে।
আটককৃতরা হলেন, চরজুবলী ইউনিয়নের চর মহিউদ্দিন গ্রামের ফখরুল ইসলামের ছেলে শাকিব (২৪), আবুল কাশেমের ছেলে মিরাজ (২৪), নুর ইসলামের ছেলে ছারওয়ার হোসেন (২৬) ও মোস্তফা সারেং এর ছেলে নুর উদ্দিন (২৫)। এরা সবাই স্থানীয় সেন্টার বাজার বিএসবি ব্রিকসের শ্রমিক।
আটককৃতদের মধ্যে আবুল কাশেমের ছেলে মিরাজকে ৬ মাসের কারাদণ্ড এবং বাকী ৩ জনকে তিন মাস করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।
বিকেল ৪ টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট চৈতি সর্ববিদ্যা।
স্থানীয়রা জানান, সকাল সাতটার দিকে ওই স্কুলছাত্রী প্রাইভেট পড়তে যাওয়ার সময় বখাটেরা তার ওড়না টেনে ইভটিজিং এর চেষ্টা করে। মেয়েটির আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে চার যুবককে আটক করে গণপিটুনি দিয়ে চরজব্বার থানা পুলিশে সোপর্দ করেন।
এ বিষয়ে জানতে চাইলে পুলিশের উপ-পরিদর্শক মোঃ সাগির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বিটিসি নিউজকে বলেন, সকাল ৭ টায় মেয়েটি প্রাইভেট পড়তে যাওয়ার সময় এমন ঘটনা ঘটে। এরা ৪ জনই ইটভাটার শ্রমিক। তবে তাদের দাবি তারা ৪ জন একই মোটরসাইকেলযোগে যাওয়ার পথে মেয়েটির গায়ে ধাক্কা লাগে। কিন্তু ভিকটিমের স্কুলছাত্রীর পরিবার দাবি করছে তারা মেয়েটিকে ইভটিজিং করার চেষ্টা করেছে।
আটকের বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জিয়াউল হক। তিনি বলেন, আটকদেরকে (২৫ এপ্রিল) সোমবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.