সুবর্ণচরে রহমান মটরসের হোন্ডা শো-রুম উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি: জাপান থেকে আগত চালকদের জনপ্রিয় মোটর সাইকেল কোম্পানী ‘হোন্ডা’। ‘বাংলাদেশ হোন্ডা কোম্পানি লিমিটেড’ নোয়াখালীতে ‘রহমান মটরস’ এর দ্বিতীয় শাখা হিসেবে সুবর্ণচরে হোন্ডা শো-রুম ও সার্ভিস সেন্টারের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
গত বৃহস্পতিবার (৩০ ফেব্রুয়ারি) বিকেলে সুবর্ণচর উপজেলা মুক্তিযোদ্ধা চত্ত্বর সংলগ্ন রহমান মটরসের হোন্ডা শো-রুম ও সার্ভিস সেন্টারে বিভিন্ন উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।
এসময় বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের ডিলার ডেভেলপমেন্ট ও ট্রেইনার জ্যেষ্ঠ নির্বাহী কর্মকর্তা মো. আনিসুল হক এর সঞ্চালনায় সুবর্ণচরে চরজব্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট ওমর ফারুকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈকত সরকারি কলেজের অধ্যক্ষ মো. মোনায়েম খান ফিরোজ।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী বার এসোসিয়েশনের সভাপতি এডভোকেট এবিএম জাকারিয়া।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত অতিথি ছিলেন চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাস, চর আমান উল্যাহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এনায়েত উল্ল্যাহ বাবুল, চরক্লার্ক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আবুল বাশার, চরক্লার্ক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. সাহাব উদ্দিন, চরবাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম রাজিব, ফেনী গালর্স ক্যাডেট কলেজের প্রভাষক মিজান বিন মজিদ, উপজেলা ছাত্রলীগ আহবায়ক আব্দুল্যাহ আল মামুন জাবেদ।
এছাড়া আরো উপস্থিত ছিলেন এডভোকেট মো. জসিম উদ্দিন, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের এরিয়া ইনচার্জ (সেলস) আলভী মাহতাব চৌধুরী, এরিয়া ইনচার্জ (সার্ভিস) আরিফ ভূঁইয়া রহমান মটরস্-সুবর্ণচর এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. নুরুর রহমানসহ সামাজিক, রাজনৈতিক, জনপ্রতিনিধি, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
ডিলার ডেভেলপমেন্ট ও ট্রেইনার জ্যেষ্ঠ নির্বাহী কর্মকর্তা মোঃ আনিসুল হক বলেন, জাপানের বিখ্যাত হোন্ডা ব্র্যান্ড বিশ্বের ১১টি ব্যবসা পরিচালনা করে আসছেন। বাংলাদেশেও বেশ জনপ্রিয়। অন্যান্য কোম্পানীর মোটরসাইকেলের চেয়ে হোন্ডা কোম্পানীর মোটরসাইকেল তৈরিতে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়। এজন্য বেশী ব্যবহার করতে দেখা যায়, দামও যেমন সবার সাধ্যের মধ্যে তেমনই ডিজাইন ও চমৎকার।
উল্লেখ্য, রহমান মটরস নোয়াখালীর বাণিজ্য নগরী চৌমুহনীতে রহমান মটরস দিয়ে ব্যবসা শুরু করেন। ভালো সার্ভিস এবং কাস্টমার সেবা দিয়ে বেশ সুনাম অর্জন করেন এবং খুব সহজেই বাইকারদের মন জয় করতে সক্ষম হয়েছেন। ব্যাপক  চাহিদা এবং নিজ গ্রামে ভালো সেবা দেয়ার লক্ষে রহমান মটরস সুবর্ণচরে যে শো-রুম চালু করেছেন।
অনুষ্ঠান শেষে সবার মঙ্গল কামনায় দোয়া ও আগত অতিথিদের মধ্যে ইফতার বিতরণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.