সুবর্ণচরে যুব উন্নয়ন অধিদপ্তরের নিবন্ধন পেল মোহাম্মদপুর যুব সংগঠন

নোয়াখালী প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নোয়াখালী যুব উন্নয়ন অধিদপ্তর উপপরিচালকের কার্যালয় থেকে যুউঅ/নোয়া-২৬ নিবন্ধন সনদ পেল মোহাম্মদপুর যুব সংগঠন।
গত বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় সুবর্ণচর উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের কার্যালয়ে সংগঠনের সভাপতি মোঃ ছালাউদ্দিন শরীফ, সহ-সভাপতি সামছুদ্দিন হাসান ও সাধারণ সম্পাদক মোঃ আবু সুফিয়ান এর হাতে নিবন্ধন সনদ তোলে দেয় ঢাকা যুব উন্নয়ন অধিদপ্তর প্রধান কার্যলয়ের সহকারী পরিচালক (প্রশাসন) মোঃ শওকত আলী ও সুবর্ণচর উপজেলা যুব উন্নয়ন অফিসার একেএম মোঃ শহীদুল ইসলাম।
এসময় সুবর্ণচর উপজেলার সহকারী যুব উন্নয়ন অফিসার মোঃ সাইফুল ইসলাম আজম ও মাহবুবুর রহমান আরিফ, সাংবাদিক ইব্রাহিম খলিল শিমুল, সংগঠনের অর্থ সম্পাদক মিজানুর রহমান সুমন ও যুব উদ্যোক্তা মোঃ অলি উল্যাহ উপস্থিত ছিলেন।
সুবর্ণচর উপজেলা যুব উন্নয়ন অফিসার একেএম মোঃ শহীদুল ইসলাম জানান, মোহাম্মদপুর ইউনিয়নের “মোহাম্মদপুর যুব সংগঠন” কে (নিবন্ধন এবং পরিচালনা) আইন, ২০১৫ এর ধারা-৪ এবং যুব সংগঠন (নিবন্ধন ও পরিচালনা) বিধিমালা, ২০১৭ এর বিধি-৩ (৪) এর অধীন নিবন্ধন সনদ প্রদান করা হয়।
উল্লেখ্য, চলতি বছরের গত জানুয়ারি মাসের ১২ তারিখে নোয়াখালী সুবর্ণচর উপজেলার “মোহাম্মদপুর যুব সংগঠন” নামে নিবন্ধন নম্বর যুউঅ/নোয়া-২৬ এর ০২৫২৭ ক্রমিক নাম্বারের একটি নিবন্ধন সনদ সাক্ষরিত ভাবে প্রদান করে নোয়াখালী যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মোঃ ইসহাক।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.