সুবর্ণচরে মসজিদ মার্কেটে বেলাল বীজ ভান্ডারের দোকান চুরি

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচর উপজেলার ০৬নং চর আমানউল্যাহ ইউনিয়নের ০৭নং ওয়ার্ড় মসজিদ মার্কেটের ব্যবসায়ীক বেলাল বীজ ভান্ডারের দোকান চুরি হয়েছে।
এটি গত শনিবার (২৭ জুন) রাত বৃষ্টির প্রভাবে খাসেরহাট থেকে বাংলা বাজার সড়কে মসজিদ মার্কেটের ব্যবসায়ীক বেলাল বীজ ভান্ডার দোকানের পিছনের ট্রেন কেটে দরজা খুলে বীজ, কীটনাশক, অকটেন সহ আরো অন্যান্য দ্রব্য নিয়ে গেলেন চোর।
বীজ ভান্ডারের দোকানদার বেলাল হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, করোনা প্রাদুর্ভাবের কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে নির্দিষ্ট সময়ের মধ্যে দোকান বন্ধ করতে হয়। তবে প্রতিদিনের মতোই গতকাল রবিবার দোকান বন্ধ করে নিজ বাসায় চলে আসি। আজ সোমবার সকালে দোকান খুলতে গেলে হঠাৎ এমন দৃশ্য দেখে পাশের লোকজনসহ ও একই মার্কেটের কয়েকজন ব্যবসায়ীকদেরকে ডেকে ঘটনাটি নিশ্চিত করে।
স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এই সংকটময় সময়ের কারণে এবং বৃষ্টির প্রভাবে নিরিবিলি চুরি করতে সুযোগ থাকায় সময়ে অসময়ে চুরি করার ঘটনা শুনে থাকি। তাই এই বৃষ্টির সময়ে সকল ব্যবসায়ীকদের কে সচেতন থাকতে হবে এবং এই মসজিদ মার্কেট চুরির ঘটনার সাথে এলাকার কিছু মুখোদারীও লোক যুক্ত আছে। তা না হলে এই মসজিদ মার্কেটে এক এক করে প্রায় ৫ থেকে ৬ বার চুরির ঘটনা ঘটে থাকতো না।
০৬নং চর আমানউল্যাহ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ বেলায়েত হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এখন বৃষ্টির সময়, বৃষ্টির পড়া রাতে মার্কেট নিরিবিলি থাকায় দোকান চুরি করতে সে কোন প্রকার বাঁধা পায়নি, নিশ্চয়ই এই কারণে করতে সাহস পেয়েছে। তবে গোপন সূত্রের ভিত্তিতে তদন্ত চলছে। প্রমাণসহ পেলে ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.