সুবর্ণচরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন, পুড়ে গেল ১৬টি দোকান ঘর

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধা ৬ টায় উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের চর বৈশাখী থানারহাট বাজারে এমন ঘটনা ঘটে।
থানারহাট বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ সাহাব উদ্দিন বিটিসি নিউজকে জানান, বাজারের মাঝখানে নাছির ট্রেডাসের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্বার্শে তৈল, এলপি গ্যাস থাকায় অগ্নিকাণ্ড ব্যাপক আকারে ছড়িয়ে পড়ে।
এই অগ্নিকাণ্ডে কাপড়ের দোকান, মোবাইলের দোকান, ক্রোকারিজ দোকান, চায়ের দোকান, সাইকেলে মার্ট, কসমেটিকস দোকান’সহ ১৬ টি দোকান ঘর পুড়ে ছাই হয়। এতে প্রায় সাড়ে ৩ কোটি টাকার মালামাল ক্ষতি হয়েছে বলে জানান তিনি। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি।
স্থানীয় সূত্রে জানা গেছে, বাজারে ব্যবসায়ী ও স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হলে পরে সুবর্ণচর উপজেলা ফায়ার সার্ভিস ইউনিটকে খবর দিলে তারা এসে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা বিটিসি নিউজকে জানান, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদেরকে উপজেলা প্রশাসন থেকে সহযোগীতা করা হবে। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুর রহমান ও চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জিয়াউল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ কাইছার আহম্মেদ, স্থানিয় ইউপি চেয়ারম্যান মোঃ আবদুল মন্নান’সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
সুবর্ণচর ফায়ার সার্ভিস স্টেশনের সেকেন্ড অফিসার মোঃ দেলোয়ার হোসেন বিটিসি নিউজকে বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছিল। এতে ১৬টি দোকান ঘর পুড়ে গেছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.