সুবর্ণচরে নাবিল আন্তঃ ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচর উপজেলার ঐতিহ্যবাহী লর্ড লিওনার্ড চেশায়ার উচ্চ বিদ্যালয় মাঠে নাবিল আন্তঃ ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) বিকেল ৪ ঘটিকায় ০৩নং চরক্লার্ক ইউনিয়নের টুনামেন্ট দাতা মো:মোতাহের হোসেন রুবেলের ফাইনাল খেলায় সাবিহা একাদশ বনাম সুমাইয়া একাদশ অংশগ্রহণ করেন।
এসময় দাতা মো: মোতাহের হোসেন রুবেলের সঞ্চালনায় সুবর্ণ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাস্টার মো: আবদুল কাইয়ুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান হাজী এডভোকেট মো: আবুল বাসার, বিশেষ অতিথি হিসেবে সাবেক চেয়ারম্যান মো: সাহাব উদ্দিন, চরক্লার্ক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী ক্যাশিয়ার মো: হানিফ চৌধুরী, লর্ড লিওনার্ড চেশায়ার উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো: আবুল বাসার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী মো: আবদুল মন্নান।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের পরিচালক মো: সিরাজ ইবনে মোস্তফা, সুবর্ণ প্রেসক্লাবের প্রচার ও দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল শিমুল, সদস্য কাউছার আলম, সেকান্দর হোসেন বিটু, মো: আকবর হোসেন, নিজাম উদ্দিন, স্থানিয় ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও অন্যান্য জনপ্রতিনিধি বৃন্দ, চরক্লার্ক বাংলা বাজারের বিশিষ্ট ব্যবসায়ীক, সামাজিক, রাজনৈতিক ও অঙ্গ সংগঠন’সহ বিভিন্ন পেশাজীবীরা ছিলেন।
উক্ত ফাইনাল খেলা মো: কাজলের ভাষ্যকারের মধ্যদিয়ে বাঁশি বাজিয়ে রেপারি খেলা পরিচালনা করেন মো: মহিব উল্যাহ মহিব ও সহকারী রেপারি হিসেবে মো: আকরাম হোসেন সুমন, শ্রী বিমল চঁন্দ্র শীল।
খেলা পরিচালনা কমিটির পক্ষে দাতা মো: মোতাহের হোসেন (রুবেল) জানান, এই ফাইনাল খেলায় মঞ্চে উপবিষ্ট সম্মানীত অতিথি বৃন্দ ও ফুটবল প্রেমি দর্শক শ্রোতা বৃন্দ। উক্ত ফাইনাল খেলায় হাজারও জনতা উপস্থিত হয়ে খেলাকে সাফল্যমণ্ডিত করার জন্য সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এবং এই ধরের উৎসাহ দায়ক কাজে আপনাদের থেকে সাহস সহযোগীতা পেলে এমন টুনামেন্ট অব্যাহত থাকবে।
উক্ত খেলা উভয় দলে এক এক গোলে ড্র করায় টাইব্রেকারে এক শূন্য গোলে ইউনিয়নের দক্ষিণ চরক্লার্ক সুমাইয়া একাদশকে হারিয়ে সিদ্দিক মার্কেট সাবিহা একাদশ বিজয় লাভ করেন। সব শেষে সেরা খেলোয়াড়, সেরা গোলকিপার, সেরা গোলদাতা, সেরা দর্শক ও অন্যান্য’সহ রানার্সআপ ও চ্যাপিয়নদের হাতে অতিথিরা ক্রেস্ট ও ট্রপি তোলে দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.