সুবর্ণচরে টিসিবির পণ্য গুদামজাত করায় এক প্রতিষ্ঠানকে জরিমানা ও মালামাল জব্দ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে টিসিবির পণ্য গুদামজাত করায় এক প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা একই সাথে মালামাল জব্দ করে ভ্রাম্যমাণ আদালত। জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে ১১৮ লিটার সয়াবিন তেল, ১১৮ কেজি ডাল ও ১১৮ কেজি চিনি।
বুধবার (৬ মার্চ) রাত সাড়ে আটটার দিকে চরবাটা ইউনিয়নের দুলাল মিয়ার হাট রাস্তার মাথার আলমগীর স্টোরে এই অভিযান পরিচালনা করা হয়।
এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট চৈতী সর্ববিদ্যা। অভিযানে সহযোগিতা করে চরজব্বার থানা পুলিশ।
আলমগীর স্টোরের মোঃ আলমগীর জানান, আমি চরবাটা ইউনিয়নের ৪ নাম্বার ওয়ার্ড আওয়ামীলীগের সেক্রেটারি। আমার ওয়ার্ডের ৫৯ জন মানুষের ফ্যামিলি কার্ড দিয়ে আজ বিকেলে টিসিবির গাড়ি থেকে এই পণ্য সংগ্রহ করি।
তিনি আরো বলেন, সংগ্রহকৃত মালামাল গুলো আমার দোকানে রাখা হয়। এখানকার মানুষ কৃষি বান্ধব হওয়ায় দিনের বেলা মাঠে কাজ করে। সন্ধ্যার সময় তারা তাদের ফ্যামিলি কার্ড অনুযায়ী নিজ নিজ ভাবে এই মালামাল নিয়ে যাবে। তবে সন্ধ্যা থেকে অনেকে এই টিসিবির মাল নিয়ে গেছে। হঠাৎ এই অভিযান পরিচালনা করায় আমি মোটেও কাম্য না।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট চৈতী সর্ববিদ্যা বিটিসি নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে চরবাটা ইউনিয়নের আলমগীর স্টোরে অভিযান চালিয়ে ৫৯ জন ফ্যামিলি কার্ডের টিসিবির মালামাল জব্দ করে একই সাথে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.