সুন্দরববনে নতুন করে দস‌্যুতায় নেবে কেউ পার পাবে না – ডি‌জি র‌্যাব

খুলনা ব‌্যু‌রো: র‌্যাবের মহাপ‌রিচালক ব‌লেছেন, সুন্দরব‌নে নতুন ক‌রে দস‌্যুতায় নামার চেষ্টা কর‌লে তা‌দের প‌রিন‌তি ভয়াবহ হ‌বে। আমা‌দের গো‌য়েন্দা নজরদা‌রির হাত থে‌কে কেউ পার পা‌বেনা।
আজ র‌বিবার (২৮ জুন) দুপুর সা‌ড়ে ১২টায় খুলনার র‌্যাব ৬ কার্যাল‌য়ে এক প্রেস ব্রিফিং‌য়ে র‌্যা‌বের নব‌নিযুক্ত মহাপ‌রিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বি‌পিএম, পি‌পিএম এসব কথা বলেন।
প্রেস ব্রিফিং তিনি জানান,গত ২৫ জুন রাত থে‌কে আজ ২৮ জুন ভোর পর্যন্ত অ‌ভিযান চালায় র‌্যাব।  এসময় নতুন ক‌রে দস‌্যুতায় নামা ৩ বনদস্যু র‌্যা‌বের সা‌থে বন্দুকযু‌দ্ধে  নিহত হ‌য়ে‌ছে। আরও দুইজন দস‌্যু আটক ও দুইজন জে‌লে‌কে উদ্ধার করা হয়। তা‌দের কাছ থে‌কে ৫‌টি আ‌গ্নেয়াস্ত্র, ৩৩রাউন্ড গু‌লি, দেশী অস্ত্র, দস‌্যুতায় ব‌্যবহা‌রিক অন‌্যান‌্য মালামাল ও ট্রলার জব্দ করা হ‌য়ে‌ছে।
সুন্দরব‌নের সাতক্ষীরা রে‌ঞ্জের মাম‌দো নদী, মালঞ্চ নদী, খোপড়াখালী নদী ও ফি‌রি‌ঙ্গি নদী এলাকায় এ অ‌ভিযান প‌রিচালনা করা হয়।
নিহত নতুন দস‌্যুরা হ‌লেন, সাতক্ষীরার হরদহ এলাকার মোঃ লুৎফ‌রের ছে‌লে শ‌রিফুল ইসলাম (২৪), আশাশু‌নি উপ‌জেলার বসুখালীর মৃত জামাত আলীর ছে‌লে হা‌বিবুর রহমান (২৪) ও অজ্ঞাত (২৫) একজন। এছাড়া আটক অপর দুইজ‌নের নাম প‌রিচয় এখ‌নো পাওয়া যায়‌নি।
প্রেস ব্রিফিং‌য়ে উপ‌স্থিত ছি‌লেন, র‌্যা‌বের অ‌তি‌রিক্ত মহাপরিচালক (অপস) ক‌র্নেল তোফা‌য়েল মোস্তফা স‌রোয়ার, র‌্যাব ৬এর অ‌ধিনায়ক ‌লেঃ ক‌র্নেল রও‌সোনুল ফি‌রোজসহ অন‌্যন‌্যা কর্মকর্তাবৃন্দ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.