সুন্দরবন এখন সবার জন্য নিরাপদ যে কোন মূল্যে সুন্দরবনকে নিরাপদ রাখবো : স্বরাষ্ট্রমন্ত্রী

বাগেরহাট প্রতিনিধি: সুন্দরবন এখন সবার জন্য নিরাপদ বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। যে কোন মূল্যে পর্যটন সম্ভাবনাময় সুন্দরবনকে আমরা নিরাপদ রাখবো। কেউ দস্যুবৃত্তি করতে চাইলে তার পরিনাম হবে ভয়াবহ। কাউকেই ছাড় দেয়া হবে না।

আজ শুক্রবার (১ নভেম্বর) সকালে বাগেরহাট স্টেডিয়ামে সুন্দরবনকে দস্যুমুক্ত ঘোষণার বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আত্মসমর্পণকৃত বনদস্যুদের নামে থাকা মামলাগুলোর আইনী প্রক্রিয়ার মাধ্যমে একের পর এক শেষ করা হবে। :

অনুষ্ঠানে খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শামছুল হক টুকু, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দীন, র‌্যাবের মহা-পরিচালক বেনজীর আহমেদসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সুন্দরবনকে দস্যুমুক্ত ঘোষণার প্রথম বার্ষিকী অনুষ্ঠানে স্বাভাবিক জীবনে ফেরা আত্মসম র্পণকৃত বনদস্যুদের উপহার সামগ্রী প্রদান করা হয়।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.