সুনামগঞ্জে মাদক সেবনের আড়ালে ‘‘মাদক বিলাস” করতে গিয়ে!

সুনামগঞ্জ প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতর পরবর্তী সুনামগঞ্জের সীমান্ত এলাকায় বসে মাদক সেবনের আড়ালে একদল মামদ সেবী ‘‘মাদক বিলাস” মদ পানে ফুর্তি করতে গিয়ে বিজিবির ধাওয়ার মুখে পালিয়ে এসে নিজেদের শেষ রক্ষা করলো।

তাহিরপুরের টেকেরঘাট সীমান্তের বড়ছড়া শুল্ক ষ্টেশন এলাকায় মাদকসেবী চক্রটি বিজিবির নজরধারীর মুখে নিজেদের দাপুটে ভাব রক্ষা করতে না পেরে অবশেষে ভারতীয় মদ বিয়ার মুদা ও বাংলাদেশি বিপুল পরিমাণ মুদ্রা ফেলেই পালিয়ে আসে।

আজ শনিবার সন্ধায় স্থানীয় সূত্র ও বিজিবি জানায়, ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)’র সুনামগঞ্জ তাহিরপুরের টেকেরঘাট সীমান্তের বড়ছড়া শুল্ক ষ্টেশন এলাকা থেকে গতকাল ৭ জুন (শুক্রবার) বিকেলে একদল মাদকসেবী সংঘবদ্ধ হয়ে সীমান্তের শুল্ক ষ্টেশনে থাকা এক কয়লার আমদানিকারকের অফিসে বসে মাদক সেবনের জন্য সীমান্তের ওপার থেকে লোক মারফত মদ ও বিয়ার আনায়।

অপরদিকে উপজেলার টেকেরঘাট কোম্পানী হেডকোয়ার্টারের বিজিবির নজরধারীর মুখে মাদক বহনকারি পাঁচ বোতল ভারতীয় বিয়ার, তিন বোতল মদ, বাংলাদেশি নগদ ৩৪ হাজার টাকা ও ভারতীয় কিছু মুদ্রা ফেলে রেখে পালিয়ে যায়।

ওই সময় মাদকের জন্য অপেক্ষারত মাদকবিলাসীরার নিজেদের বিপদ আঁচ করতে পেরে দ্রুত সটকে পড়ে।

আজ শনিবার সন্ধায় ব্যাটালিয়নের বিজিবি টেকেরঘাট কোম্পানী হেডকোয়ার্টারের সুবেদার মো. লিয়াকত বিটিসি নিউজকে ওই বিষয়ে বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশন।

তিনি বলেন, ওই দিনের ঘটনায় জব্দকৃত ভারতীয় মদ বিয়ার সুনামগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এবং ভারতীয় রুপি ও বাংলাদেশী টাকা সুনামগঞ্জ শুল্ক অফিসে জমা দেয়া হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.