সিলেটে রোগী সেজে অ্যাম্বুলেন্সে ইয়াবা বহন, চালকসহ গ্রেপ্তার-৩

সিলেট ব্যুরো: সিলেটের গোলাপগঞ্জে রোগী সেজে অ্যাম্বুলেন্সে করে ইয়াবা বিক্রি করতে যাওয়ার সময় অ্যাম্বুলেন্সের চালকসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।
বুধবার (১০ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চৌঘরী বাজারের সামনে থেকে অ্যাম্বুলেন্স গাড়ি তল্লাশি করে ইয়াবা ও অ্যাম্বুলেন্সের চালকসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, জকিগঞ্জ উপজেলার অজরপাড়া গ্রামের মফজ্জিল আলীর ছেলে আতাউর রহমান আতা (৫২), একই উপজেলার পূর্ব লোহার মহল গ্রামের মৃত তছির আলীর ছেলে বেল্লাল আহমদ (৪৩) ও পলাশপুর গ্রামের মৃত আব্দুল বারীর ছেলে মাসুদ আহমদ (৪২)।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চৌঘরী বাজারের সামনে জকিগঞ্জ থেকে সিলেটের উদ্দেশ্যে ইয়াবা বিক্রি করতে যাওয়ার সময় একটি অ্যাম্বুলেন্স থামিয়ে তল্লাশি চালালে গ্রেপ্তারকৃতদের পকেট থেকে ১৮শ পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় অ্যাম্বুলেন্স চালকসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়।
গোলাপগঞ্জ মডেল থানার ওসি মাছুদুল আমিনের বরাত দিয়ে সার্কেল এসপি সুদ্বীপ দাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চৌঘরি বাজার এলাকায় সিলেট-জকিগঞ্জ সড়কে সিলেট থেকে ছেড়ে যাওয়া জকিগঞ্জগামী অ্যাম্বুলেন্সকে সিগন্যাল দিয়ে এর মধ্যে থাকা আতা, বেল্লাল ও মাসুদের দেহ তল্লাশি করে ১৮শ পিস ইয়াবা জব্দ করে থানা পুলিশ। পরে তাদের আটক করা হয়।
গোলাপগঞ্জ মডেল থানার ওসি মাছুদুল আমিন বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত বলেন, আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হবে। মাদককারবারিসহ সকল অপরাধীকে ধরতে গোলাপগঞ্জ থানা পুলিশের এমন অভিযান অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিলেট ব্যুরো প্রধান মো. জাকিরুল হোসেন জাকির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.