সিরাজগঞ্জে পণ্যবাহী ট্রেন লাইনচ্যুত, ঢাকার সঙ্গে উত্তরাঞ্চলের ট্রেন যোগাযোগ বন্ধ

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশনে মালবাহী একটি ট্রেনের দুটি বগি লাইনচ্যুতের ঘটনায় ঢাকার সঙ্গে রাজশাহী ও খুলনার যোগাযোগ বন্ধ রয়েছে। 

আজ মঙ্গলবার (২৪ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশনের সয়দাবাদ এলাকায় মালবাহী ট্রেনের ২টি বগি লাইনচ্যুত হয়।

সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন মজুমদার বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ‘সকালে মালবাহী একটি ট্রেন সায়দাবাদ এলাকায় এসে পৌঁছলে ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হয়। এ ঘটনার পর থেকে দক্ষিণবঙ্গের সাথে উত্তরের রেল যোগাযোগ বন্ধ হয়ে পড়ে।’

পশ্চিমাঞ্চল রেলওয়ে পাকশী বিভাগের বিভাগীয় প্রকৌশলী-২ আব্দুর রহিম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ‘ভারতের পণ্যবাহী ট্রেন ঈশ্বরদী থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড়ে যাওয়ার পথে ট্রেনটি সয়দাবাদ পৌঁছলে দুটি বগি লাইনচ্যুত হয়। এতে ওই স্টেশনের লুপ লাইনসহ তিনটি লেন লক হওয়ায় ঢাকার সঙ্গে উত্তরাঞ্চলের ট্রেন যেগাযোগ বন্ধ রয়েছে।’

লাইনচ্যুত বগি দুটি উদ্ধারের জন্য ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেন আনা হচ্ছে। রিলিফ ট্রেন আসার পর উদ্ধার কাজ শুরু হবে বলে জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মো: সুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.