সিপাইপাড়া সেকেন্ডারী ট্রান্সফার স্টেশনের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

প্রেস বিজ্ঞপ্তি: রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমে যুক্ত হলো আরও একটি আধুনিক সেকেন্ডারী ট্রান্সফার স্টেশন। শনিবার দুপুরে মাদ্রাসা মাঠের পশ্চিম দক্ষিণ কোণে নির্মিত সিপাইপাড়া সেকেন্ডারী ট্রান্সফার স্টেশনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
মাননীয় মেয়র মহোদয় ফলক উন্মোচন ও ফিতা কেটে সিপাইপাড়া এসটিএসের কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ফলক উন্মোচন শেষে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সোনাদিঘি জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ক্বারী মোঃ মামুন উর রশীদ।
সংশ্লিষ্টরা জানান, রাজশাহী মহানগরীর বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম আধুনিকায়নে সিপাইপাড়া এসটিএস সহ ১৬টি আধুনিক সেকেন্ডারী ট্রান্সফার স্টেশন (এসটিএস) যাত্রা শুরু হলো। সিপাইপাড়া এসটিএস কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধনের ফলে নগরীর ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের বর্জ্য ব্যবস্থাপনায় আরও গতি সঞ্চার হবে। পরিবেশের ব্যাপক উন্নয়ন হবে। উন্মুক্ত স্থানে যত্রতত্র ময়লা ফেলার অভ্যাস পরিবর্তন হবে। সিপাইপাড়া এসটিএস নির্মাণে ব্যয় হয়েছে ৪৪ লাখ টাকা।
উদ্বোধনী অনুষ্ঠানে রাসিকের প্যানেল মেয়র-১ ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, প্যানেল মেয়র-২ ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুজ্জামান, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর জানে আলম খান, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, সংরক্ষিত আসনের কাউন্সিলর শিউলি, সংরক্ষিত আসনের কাউন্সিলর সেবুন নেসা, সংরক্ষিত আসনের কাউন্সিলর ফেরদৌসি, সংরক্ষিত আসনের কাউন্সিলর নাদিরা বেগম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, পরিচ্ছন্ন কর্মকর্তা মনিটরিং সাজ্জাদ আলী, সিটি কর্পোরেশনের সহকারী প্রকৌশলী ফররুখ আহমদ শিশির, সহকারী প্রকৌশলী তানজীর রহমান বন্ধন, নির্মাতা প্রতিষ্ঠানের আরিফ হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.