সিংড়ায় বৈদ্যুতিক ঝুলন্ত তারে জড়িয়ে কৃষকের মৃত্যু

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় চাচাতো ভাইয়ের বাড়ির ঝুলন্ত বৈদ্যুতিক তারে জড়িয়ে আব্দুল হাকিম (৪৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। আজ বুধবার বিকেল সাড়ে ৫টায় সাতপুকুরিয়া বিলে দুই বাড়ির ঝুলন্ত তারে জড়িয়ে এই ঘটনা ঘটে। নিহত আব্দুল হাকিম সাতপুকুরিয়া গ্রামের মৃত: রিয়াজ উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ বুধবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার সাতপুকুরিয়া বিলে জনৈক আব্দুর রহিমের পাশাপাশি দুই বাড়ির ঝুলন্ত তার এর নিজ দিয়ে এক মহিলা খড়ের বোঝা নিয়ে যাচ্ছিল। এসময় কৃষক আব্দুল হাকিম একটি লাঠি দিয়ে ওই তার উচু করে ধরতে গেলে তার এর সাথে থাকা লোহার গুনার বিদ্যুতে আটকে যায়। পরে প্রত্যক্ষদর্শীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাটোর পল্লী বিদ্যু সমিতি-১ এর এজিএম মিজানুর রহমান বিটিসি নিউজকে বলেন, বৈদ্যুতিক ঝুলন্ত তারে জড়িয়ে মৃত্যুর বিষয়টি তার জানা নেই। তবে এই ধরণে অবৈধ সংযোগের বিরুদ্ধে একাধিকবার মাইকিং করা হয়েছে। আবার নতুন করে মাইকিংসহ অবৈধ সংযোগ ব্যবহারকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, মৃত্যুর বিষয়টি জানা নেই।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.