সাম্প্রদায়িরক সম্প্রীতি নষ্টকারীদের এদেশে ঠাই হবে না


বাগেরহাট প্রতিনিধি: বাংলাদেশ সাম্প্রদায়িরক সম্প্রীতির দেশ। এদেশ হিন্দু, মুসলমান, বৈদ্ধ বা খ্রিষ্টান কোন একক জাতির নয়। এদেশ সবার, এই দেশ বাঙ্গালীর।
এদেশে সাম্প্রদায়িরক সম্প্রীতি নষ্টকারীদের ঠাই হবে না। কোন ধর্মীয় মৌলবাদ এদেশের মাটিতে থাকতে পারবে না।
মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা সকল মৌলবাদীকে এদেশ থেকে বিতারিত করবে। গত মঙ্গলবার বিকেলে বাগেরহাট জেলা আওয়ামী লীগ আয়োজিত সাম্প্রদায়িরক সম্প্রীতি সমাবেশে বক্তারা এসব কথা বলেন।
বাগেরহাট শহরের স্বাধনার মোড়ে আয়োজিত এই প্রতিবাদ সভায় বক্তব্য দেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. ফরিদ উদ্দিন, সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক সরদার ফখরুল আলম সাহেব, সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাইদ ডাবলু, নকিব নজিবুল হক নজু, লিয়াকত হোসেন, বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু, , হিন্দু বৈদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতা শিব প্রসাদ ঘোষসহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।
এর আগে বাগেরহাট জেলা আওয়ামী লীগের রেলরোডস্থ কার্যালয়ের সামনে থেকে একটি শান্তি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে স্বাধনার মোড়ে এসে শেষ হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.