সান্তাহার পৌরসভা নির্বাচন : ধানের শীষের পোষ্টার ছেঁড়া ও অফিস বন্ধের হুমকির অভিযোগ পাল্টা অভিযোগ নৌকা প্রার্থীর

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর বিরুদ্ধে বিএনপির ধানের শীষের অফিস বন্ধ করে দেয়া ও পোষ্টার ছিঁড়ে ফেলাসহ মামলা দেয়ার হুমকির অভিযোগ উঠেছে । বিএনপি দলীয় মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু গত শুক্রবার সহকারি রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসারের নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে বলা হয়েছে, গত ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধায় আওয়ামীলীগ দলীয় নৌকার মার্কার মেয়র প্রার্থী আশরাফুল ইসলাম মন্টু বিএনপি দলীয় ধানের শীষের মেয়র প্রার্থীর সাত নম্বর ওয়ার্ড কার্যালয়ে গিয়ে অফিস বন্ধ করার জন্য বলে, বন্ধ না করলে বিএনপি নেতা কর্মিদের বিরুদ্ধে নৌকার পোষ্টার ছিড়ে ও পুড়ে ফেলে মামলা করার হুমকি দেয়। এর কিছুক্ষন পর আশরাফুল ইসলামের ৩০ থেকে ৩৫ জনের একদল সমর্থক সেখানে গিয়ে ধানের শীষের মেয়র প্রার্থীর সমর্থক মাহাবুবুর রহমানকে প্রাণনাশের হুমকি দেয় এবং পরবর্তিতে রাতে পৌর এলাকার বিভিন্ন জায়গায় ধানের শীষের পোষ্টার ছিড়ে ফেলে হয়।
এ ব্যাপারে আওয়ামীলীগ দলীয় নৌকা মার্কার মেয়র প্রার্থী আশরাফুল ইসলাম মন্টু বিষষয়টি অস্বীকার করে পাল্টা অভিযোগে সাংবাদিকদের জানান, বিবাদ সৃষ্টির জন্য বিএনপি দলীয় মেয়র প্রার্থী তোফাজ্জল হোসেন আমার বাড়ির পাশে তাঁর নির্বাচনী কার্যালয় করেছে।
আমি নিজে বা আমার কোন লোকজন বিএনপি কার্যালয়ে যায়নি এবং পোষ্টার ছিড়েনি। বরং বিএনপি’র লোকজন বিভিন্ন এলাকায় আমার পোষ্টার ছিড়ে ফেলেছে।
সহকারি রিটানিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ ধানের শীষের প্রার্থীর লিখিত অভিযোগ পাওয়া নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, প্রাপ্ত অভিযোগটি জেলা নির্বাচন অফিসে পাঠানো হয়েছে। এছাড়া নির্বাচন এলাকায় অপ্রীতিকর ঘটনা এড়াতে তিনজন নির্বাহি ম্যাজিষ্ট্রেট সার্বক্ষনিক দায়িত্ব পালন করছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.