আদমদীঘিতে নারী ফুটবল খেলোয়াদের প্রশিক্ষণ ক্যাম্পে খেলাসামগ্রী বিতরন


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: ক্রীড়ায় শক্তি ক্রীড়ায় বল এই স্নোগানকে সামনে রেখে বগুড়ার আদমদীঘিতে পুরুষ ও নারী ফুটবল খেলোয়ারদের প্রশিক্ষন ক্যাম্প শুরু করা হয়েছে।
গতকাল শনিবার (০২ জানুয়ারী) বিকেলে আদমদীঘির সান্দিড়া প্রশিক্ষন মাঠে ফুটবল প্রশিক্ষানার্থীদের মাঝে বুট, জারছীসহ খেলা সামগ্রী বিতরণ করেন বগুড়া জেলা ক্রীড়া অফিস।
বগুড়া জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় সম্প্রতি আদমদীঘির সান্তাহার স্টেডিয়াম মাঠে ২৫জন পুরুষ ও সান্দিড়া ফুটবল মাঠে ২৫জন নারী ফুটবল খেলোয়ারদের ফুটবল প্রশিক্ষন ক্যাম্প শুরু করা হয়।
পৃথক এই দুটি প্রশিক্ষনে আলমগীর হোসেন ও হোসেন আলী নামের বিশিষ্ট ফুটবলার নিয়মিত ফুটবল প্রশিক্ষক দিয়ে আসছেন। গত শনিবার বিকেলে বগুড়া জেলা ক্রীড়া অফিস প্রদত্ত প্রশিক্ষানার্থীদের মাঝে ফুটবল খেলার সামগ্রী বিতরণ করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান এরশাদুল হক টুলু।
এসময় উপস্থিত ছিলেন সান্তাহার পৌর ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মকবুল হোসেন জোয়ারদার, ইউপি সদস্য শাজাহান আলী, রুহুল আমিন, ষ্টার ক্লারে সদস্য মতিয়ার রহমান মতি, নজরুল ইসলাম, ফুটবলার ইউসুফ, নওগাঁর ফুটবল পরিচালক রেফারি বেলাল হোসেনসহ নেতৃবর্গ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.