সান্তাহারে একমাত্র মেয়ে মিথিকে হারিয়ে শোকে কাতর পিতা মাতা


বগুড়া প্রতিনিধি: ঢাকার বনানী এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকান্ডে আদমদীঘির সান্তাহার বশিপুরের আইনজীবি মাসুদুর রহমান মাসুদের একমাত্র মেয়ে তানজিলা মৌলি মিথিকে হারিয়ে প্রায় খাওয়া নেয়া বন্ধ করে শোকে কাতর মূহ্যমান হয়ে পড়েছেন পিতা মাতা।

আজ সোমবার মিথির বাবা আইনজীবি মাসুদুর রহমান মাসুদ বিটিসি নিউজকে জানান, কোন সাহায্যের প্রয়োজন নেই শুধু মিথির আত্মার মাগফিরাত কামনা ও সকলের নিকট দোয়ার আহবান জানিয়েছেন।

উল্লেখ্য : আদমদীঘির সান্তাহার পৌরসভা এলাকার আইনজীবি মাসুদুর রহমান মাসুদের একমাত্র মেয়ে তানজিলা মৌলি মিথি ঢাকায় ট্যুরিষ্ট অ্যান্ড হেরিটেজ নামের একটি কোম্পানীতে চাকুরীর পাশাপাশি ঢাকা এশিয়ান ইউনিভাসিটিতে বিবিএ ৫১ ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

বনানী টাওয়ারে ট্রাজেটি ঘটনার মাত্র ৮মাস আগে মিথির বিয়ে হয় কুমিল্লার রায়হানুল ইসলাম নামের এক চাকুরীজীবির সাথে।তারা থাকতের ঢাকার মিরপুর একটি ভাড়া বাসায়। মিথি বনানী এফ আর টাওয়ারের ১০তলা অফিসে চাকুরীরত ছিলেন।

গত ২৮ মার্চ কর্মরত থাকা কালে টাওয়ারে অগ্নিকান্ডে তানজিলা মৌলি মিথি অফিসে আটকা পড়ে বাঁচার জন্য পরিবারের কাছে কয়েক বার মোবাইল ফোন করার পর আর সংযোগ পাননি স্বজনরা।

বিকেলে ঝলসানো অবস্থায় ফায়ার সার্ভিস দল অনেকের সাথে মিথিকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাওয়ার পর মিথি মারা যায়। তার পরিচয়পত্র দেখে মিথিকে সনাক্ত করে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করেন।

পরদিন ২৯মার্চ মিথির মরদেহ বশিপুর গ্রামে নেয়া হলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়। বর্তমানে একমাত্র মেয়ে তানজিলা মৌলি মিথিকে হারিয়ে তার বাবা মাসহ স্বজনা শোকে মূহ্যমান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.