সান্তাহারে একই রাতে ৮ বাসায় বৈদ্যুতিক তার চুরি বাসিন্দারা আতংকিত

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির সান্তাহার পৌরসভার ৪নং ওয়ার্ডে বাসা বাড়িতে আবারো বৈদ্যুতিক তার চুরির ঘটনা ঘটেছে। গত সোমবার (২৯ জানুয়ারী) এক রাতে চোরচক্র এই ওয়ার্ডের ৮টি বাসার বৈদ্যুতিক তার চুরি করে নিয়ে যায় বলে স্থানীয়রা জানান।

গত ছয় মাসে একই ওয়ার্ডে বৈদ্যুতিক তার চুরির ঘটনায় বাসিন্দারা আতংকের মধ্যে রাত যাপন করছেন। তাদের অভিযোগ এই ওয়ার্ডে বার বার বৈদ্যুতিক তার চুরির ঘটনা ঘটলেও কোন প্রতিকার পাওয়া যাচ্ছেনা।
সান্তাহার পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা রওশন আলী রায়হান, রিপন সিকদার, রাজিয়া সুলতানা, রবিঊল ইসলাম বেলালসহ অনেকেই বলেন তাদের নিজ নিজ বাসার বৈদ্যুতিক তার চুরির কথা স্বীকার করে বলেন, তাদের ওয়ার্ডে প্র্য় রাতেই বৈদ্যুতিক খুঁটির মেইন লাইনের তার চুরির ঘটনা ঘটছে।
গত সোমবার একই রাতে তাদের আটটি বাসা বাড়ির বৈদ্যুতিক লাইনের তার চুরি করে নিয়ে যায় চোরচক্র। এই ওয়ার্ডের বাসিন্দা তুহিন ইসলাম গত ৩০ মে বৈদ্যুতিক তার চুরি ঘটনায় সান্তাহার পুলিশ ফাঁড়িতে একটি লিখিত অভিযোগ করা হয়েছে। চোরচক্র সনাক্ত কিংবা কেউ গ্রেফতার না হওয়ায় ওয়ার্ডবাসিরা আতংকের মধ্যে রয়েছে বলে তিনি জানান।
সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আলমাস আলী বিটিসি নিউজকে জানান, বৈদ্যুতিক তার চুরি চোরচক্রকে সনাক্ত ও গ্রেফতার করতে তৎপরতা চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.