সানির প্রযোজনায় তাপসের গান

বিটিসি নিউজ ডেস্কবলিউড হট কুইন সানি লিওনিকে বাংলাদেশের সংগীতশিল্পী তাপসের গানের ভিডিওতে দেখা যাবে। “লাভলি অ্যাকসিডেন্ট” নামের গানটি তৈরি করেছেন ভারতীয় সংগীত পরিচালক প্রীতমের জ্যাম এইট।

আগামী ২০ ডিসেম্বর এটি মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী।
তিনি জানান, বেশ বড় বাজেটে বিশাল পরিসরে গানটির ভিডিওর শুটিং হয়েছে। এই গানের ভিডিও পরিচালনা করেছেন সানি রজনী। গানটির ভিডিওতে সানি ও তাপসের সঙ্গে শতাধিক নৃত্যশিল্পীকেও দেখা যাবে।
গানের শুটিং শেষ করে এরই মধ্যে মুম্বাই থেকে ঢাকায় ফিরেছেন তাপস।

তিনি বলেন, ‘যখন কণ্ঠ দিতে গেলাম, তখন খুব সহজেই গানটা হয়ে যায়। স্টুডিওর সবাই খুব হেল্পফুল ছিল। গানের ভিডিও শুটের সময়ও তেমন জড়তা বোধ করিনি।

“লাভলি অ্যাকসিডেন্ট” গানটি নিয়ে সানি বলেন, গানটি বেশ মজার ও সুন্দর। এতে আমরা আমাদের সেরাটাই তুলে ধরার চেষ্টা করেছি। তাপস খুবই প্রফেশনাল একজন শিল্পী। তাই আমাদের কাজের অভিজ্ঞতাটা খুবই সুন্দর ছিল।

এই গানে সানি লিওন শুধু মডেলই নন। তিনি এই ভিডিওটির প্রযোজকও। সানি ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবারের প্রযোজনা প্রতিষ্ঠান পুরো প্রকল্পটির প্রযোজনা করেছে।

ড্যানিয়েলের বলেন, আমি তাপসের গান বাংলা চ্যানেলের “উইন্ড অব চেঞ্জ” অনুষ্ঠানটির নিয়মিত শ্রোতা। আমার খুব পছন্দের অনুষ্ঠান এটি। তাঁর সঙ্গেই এবার কাজ করতে পেরে খুব ভালো লাগছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.