সাতাঁর কেটে পায়েল ও রিফাত ফিরলেও খোঁজ নেই মারুফের!

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জে কুশিয়ারা নদীতে পায়েল, রিফাত ও মারুফ নামে তিন বন্ধু মিলে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ এক বন্ধু । ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার (১২মার্চ) নবীগঞ্জ উপজেলা ও ওসমানী নগর থানার মধ্যেবর্তি স্থান শেরপুর কুশিয়ারা নদীতে।

স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আজ বৃহস্পতিবার সকালে সিলেট ওসমানী নগর থানার নবীগঞ্জ উপজেলার সীমান্তবর্তি শেরপুর আবাসিক এলাকা জামে-মসজিদে ২০ সদস্যর একটি তাবলীগ জামাতের ফতুল্লা নারায়ণগঞ্জের জামাত আসেন। তাবলীগ জামাতে আসা মারুফ নামে ওই কিশোর পায়েল ও রিফাতকে নিয়ে গোসল করতে যায় কুশিয়ারা নদীতে।

এসময় নদীতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হয় মারুফ (১৭), ঘটনার খবর পেয়ে সিলেট ওসমানী নগর থানার ফায়ার-সার্ভিসের একদল কর্মী উদ্ধার অভিযান পরিচালনা করেন। কয়েক ঘন্টা উদ্ধার অভিযানে ও খোঁজ মিলছে না মারুফের।

কুশিয়ারা নদীতে নিখোঁজ হওয়া মারুফের দুই বন্ধু পায়েল ও রিফাত বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ঘটনার দিন দুপুরে কুশিয়ারা নদীতে গোসল করতে যান তিন বন্ধু মিলে। নদীর ঢেউ, ঢেউ পানি দেখে সাঁতার কাটতে নৌকাযোগে একপাড় থেকে অন্য পাড়ে যায় তারা। নৌকা থেকে নেমে সাঁতার কেটে নদী পাড়ি দিয়ে তীরে যায় পায়েল ও রিফাত। পিছন ফিরে তাকলে মারুফের দেখা না মিললে খোঁজাখুজি করেন দুই বন্ধু মিলে।

এ খবর পেয়ে এলাকার লোকজন নদী পাড়ে ভীড় জমান। এ রির্পোট লিখা পর্যন্ত মারুফের খোঁজ পাওয়া যায়নি। তবে ফায়ার সার্ভিসের কর্মীরা বলছেন আজ রাত ১০ টা পর্যন্ত উদ্ধার অভিযান চলবে। ফতুল্লা নারয়ণগঞ্জের পশ্চিমতল্লা গ্রামের মৃত দুলাল মিয়ার পুত্র মারুফ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.