সাংবাদিক নাদিম হত্যা মামলার প্রধান আসামী চেয়ারম্যান বাবুসহ ১৩ জনের রিমান্ড মঞ্জুর 

জামালপুর প্রতিনিধি: জামালপুরের বকসীগঞ্জে সাংবাদিক নাদিম হত্যা মামলায় চেয়ারম্যান মাহমুদুল হাসান বাবুকে ৫দিন ৬ আসামীকে ৪দিন ও ৬ আসামীকে তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছে বিজ্ঞ আদালত।
রোববার (১৮ জুন) জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদ এ রিমাণ্ড মঞ্জুর করেন।
রিমান্ডপ্রাপ্ত আসামি হলেন- মাহমুদুল হাসান বাবু মো. গোলাম কিবরিয়া সুমন, মো. মিলন, মো. তোফাজ্জল, আইনাল হক,কফিল উদ্দিন,ফজলু মিয়া,মো. শহিদ, মকবুল,মো. ওহিদুজ্জামান,রেজাউল করিম,মনিরুজ্জামান ও জাকিরুল ইসলাম।
উল্লেখ্য, জামালপুরের বকশিগঞ্জ উপজেলার সাধুপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদ আলম বাবুকে নিয়ে সংবাদ প্রকাশের জেরে হত্যাকাণ্ডের শিকার হন বাংলানিউজের জামালপুর জেলা ও ৭১ টিভি উপজেলা প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিম।
গত বুধবার (১৪ জুন) রাতে বাড়ি ফেরার পথে বকশিগঞ্জের পাটহাটি পৌঁছালে সাধুরপাড়া ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে সাংবাদিক নাদিমকে পিটিয়ে মারাত্বক জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
এরপর রাতে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ৩টার দিকে তিনি মারা যান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.