সরিষাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত

জামালপুর প্রতিনিধি: জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (০৫ আগষ্ট) ২০২১ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত দিনব্যাপী কর্মসূচি হিসেবে উপজেলা পরিষদে এবং পরে দলীয় কার্যালয়ে শহীদ ক্যাপটেন শেখ কামাল এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, দলীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মো. মুরাদ হাসান এমপি।
উক্ত অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ড. হারুন অর রশীদ, সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসীমা নাহাত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর মেয়র মনির উদ্দিন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি বেগম জহুরা লতিফ, সাধারণ সম্পাাদক মাহমুদা শিখাসহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষথেকে পৌর ভবনে দরিদ্র ও অসচ্ছল মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও হতদরিদ্র মানুষের মাঝে টিন ও নগদ অর্থ প্রদান এবং চাষীদের মধ্যে বীজ বিতরণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা‘-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.