সরকার দেশকে আস্তাকুঁড়ে পরিণত করেছে : মির্জা ফখরুল

টাঙ্গাইল প্রতিনিধি: ‘সরকার দেশকে কারাগারে পরিণত করেছে’- কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে টাঙ্গাইল জেলা বিএনপি আয়োজিত সমাবেশে দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা বলেন।
বুধবার (২২ ডিসেম্বর) টাঙ্গাইল জেলা সদর মাঠে জেলা বিএনপি আয়োজিত বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে আয়োজিত মহাসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন-‘ বেগম খালেদা জিয়াকে এই মুহূর্তেই চিকিৎসার জন্য বিদেশে পাঠানো দরকার। আমরা বারবার বলেছি তাকে মানবিক কারণে বিদেশে যেতে বাধা দিবেন না। কিন্তু তারা সে কথা শুনলেন না। যদি এই কারণে তার মৃত্যু হয় সে দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে।
তিনি আরো বলেন-‘ নিরপেক্ষ সরকার না থাকলে কোনো নির্বাচন সুষ্ঠু হবে না। সংলাপ করে কোন লাভ নেই। এর একমাত্র সমাধান হচ্ছে বর্তমান সরকারের পদত্যাগ। পরবর্তীতে নির্বাচনকালীন সময়ে নিরপেক্ষ সরকার গঠন করতে হবে।
জেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুল হক সানু’র সঞ্চালনায় এবং জেলা বিএনপি’র আহবায়ক অ্যাডভোকেট আহমেদ আজম খানের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন বিএনপি’র সহ-সভাপতি ও সাবেক মন্ত্রী মেজর জেনারেল মাহমুদুল হাসান, ঢাকা বিভাগীয় বিএনপি’র সাধারণ সম্পাদক ফজলুল হক মিলন,পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সাবেক মন্ত্রী গৌতম চক্রবর্তী, শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, নির্বাহী কমিটির সদস্য স্বপন ফকির প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.