সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের ছেলেমেয়েদের ৩২তম বার্ষি ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ কর্মচারী কল্যান বোর্ডের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের আয়োজনে ও বিভাগীয় কমিশনার কার্যলয়ের সহযোগিতায় বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আজ শনিবার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে সকাল থেকে সরকারী কর্মকর্তা ও তাঁদের ছেলেমেয়েদের নিয়ে দিনব্যাপী চলবে ৩২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রাজশাহী বিভাগীয় কমিশনার মোঃ হুমায়ুন কবীর খোন্দকার এর সভাপতিত্বে কুরআন তেলোয়াত ও বেলুন ফেষ্টুন পতাকা উড়িয়ে এই প্রতিযোগিতায় উদ্বোধন ও খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জনপ্রশাসন মন্ত্রনালয়ের সচিব শেখ ইউসুফ হারুন।

এর আগে তিনি বলেন খেলাতে হারজিত আছে কাজেই সবকিছু মেনে নিয়ে খেলোয়াড়ী মনোভাব নিয়ে খেলতে হবে। তোমরাও একদিন বিদেশের মাটিতে দেশের পতাকা উড়াবে। যেমনটি উড়িযেছিল পাইলট,সাকিব মুশফিকরা।

এছাড়াও তিনি বিচারকদের উদ্দেশ্য করে বলেন আপনারা খেলোয়াড়দের ন্যায় বিচার দিবেন কোন সময় অনিয়ম করবেন না। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কর্মচারী কল্যান বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক মোঃ আব্দুল মতিন।

এ অনুষ্ঠানে আর ডি এর চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব মোঃ আনওয়ার হোসেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ও যুগ্ম-সচিব মোঃ জাকীর হোসেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার ( রাজস্ব) ও যুগ্ম-সচিব মোঃ আব্দুল মান্নান,অতিরিক্ত বিভাগীয় কমিশনার( উন্নয়ন ও আইসিটি) এ এন এম মইনুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক পারভেজ রায়হান, রাজশাহী জেলা প্রশাসক মো. হামিদুল হক,জয়পুরহাট জেলা প্রশাসক মোঃ জাকির হোসেন, পাবনা জেলা প্রশাসক কবীর মাহমুদ,নাটোর জেলা প্রশাসক মোঃ শাহরিয়ার পিএএ, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক,বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ,নওগাঁ জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ,রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক,অতিুিরক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ নজরুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ কামরুজ্জামান,অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আবু আসলাম, ডিআইজি অফিসের পুলিশ সুপার মোঃ আব্দুস সালামসহ উর্দ্ধতন কমৃকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম বাবলু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.