সমস্ত ষড়যন্ত্রকে প্রতিহত করে প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে – তথ্যমন্ত্রী

 

চট্টগ্রাম ব্যুরো: তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, দেশি-বিদেশি ষড়যন্ত্রের মাধ্যমে নির্বাচন ভন্ডুল করার অনেক পরিকল্পনা করা হয়েছিল। কিন্তু দেশে নির্বাচনী আমেজে মানুষ ডুবে আছে। যারা বিদেশিদের সাথে মিশে নির্বাচন বন্ধ করে দিতে চেয়েছিল, প্রধানমন্ত্রীর সাহসী নেতৃত্বের কাছে তারা আজ হার মেনেছে। সমস্ত ষড়যন্ত্রকে প্রতিহত করে দেশনেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।
তিনি আরো বলেন, চায়ের দোকান থেকে শুরু করে রাস্তা-ঘাটে নির্বাচন জোয়ার বইছে। যারা নির্বাচন বর্জনের জন্য চেষ্টা করেছে তারা পালিয়ে গেছে। তারা এখন ভয়ে ভয়ে নির্বাচন বর্জনের লিফলেট বিতরণ করে। এ লিফলেট কেউ পড়েনা দেখেও না। তারা এখন ভয়ে আছে কখন জনগণ তাদের ধাওয়া করে। বিএনপি এখন নির্বাচন বন্ধ করতে না পেরে প্রার্থীদের উপর হামলা চালাচ্ছে। কিন্তু দেশের এমন উন্নয়ন দেখে বিএনপি সমর্থকরাও এখন নির্বাচনে যোগ দিয়েছে এবং তারা বর্তমান সরকারকে সমর্থন দিচ্ছে।
মন্ত্রী বেতাগী ইউনিয়নে উপস্থিত হয়ে বলেন, এ ইউনিয়ন আগে যেভাবে দেখেছিলাম সেরকম নেই। এখানের উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না। এ ইউনিয়নের মূল রাস্তা যেটা আছে সেটা হাইওয়ে রাস্তার মত। যে রাস্তাগুলো ভেংগে গেছে সেগুলো ঠিক করার জন্য টেন্ডার করা হয়েছে। রাঙ্গুনিয়ায় এমন কোন স্কুল, কলেজ, মসজিদ,মন্দির নাই যেগুলোতে নতুন ভবন ও অনুদান বরাদ্দ দেয়া হয়নি।
গতকাল ৩১ ডিসেম্বর চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় জনসংযোগ করার লক্ষ্যে ৭ নং বেতাগী ইউনিয়নের বিভিন্ন পথসভায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ প্রধান অতিথির বক্তৃতা করেন। এসময় তিনি গ্রামের মহিলাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে কথা বলেন।
এ প্রচারণা কার্যক্রমে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বেতাগী ইউনিয়নের অংগসহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স.ম.জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.