সময়ের ক্রেজ নোরা ফাতেহি

বিটিসি বিনোদন ডেস্ক: ভারতীয় সেলিব্রেটিদের মধ্যে সময়ের ক্রেজ এখন নোরা ফাতেহি। বড় কোনো অনুষ্ঠানেই পারফর্ম করার জন্য ডাক পান তিনি। মডেলিং, আইটেম গানের পাশাপাশি ইতোমধ্যেই বলিউডের একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। হিন্দি ছাড়াও আরও একাধিক ভাষার ছবিতে দেখা মিলেছে তার। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্যশিল্পীও, তা আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই।
নোরা ফাতেহি কারণে-অকারণে চর্চায় থাকেন মিডিয়াতে। তিনি বর্তমান প্রজন্মের কাছে স্টাইলনোস্টটমেন্টও বটে। তার যেকোনো লুকই নেটিজেনদের মধ্যে ভাইরাল হয় নিমেষেই। তবে বর্তমানের অভিনেত্রী হিসেবে সামাজিক যোগাযোগের মাধ্যমে কম অ্যাক্টিভ নন তিনি। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নিতে দেখা যায় তাকে। অভিনেত্রীর ভক্তের সংখ্যাও চোখে পড়ার মতো।
সামাজিক যোগাযোগের মাধ্যমে অভিনেত্রীর ভক্ত হিসেবে তারা একাধিক ফ্যান পেজ খুলে রেখেছেন, সেখান থেকে অভিনেত্রীর বিভিন্ন ছবি ও ভিডিও ভাইরাল হয়ে থাকে প্রায়ই। পাপারাজিৎদের নজরও বেশিরভাগ সময়ই আটকে থাকে তার ওপরেই। বিভিন্ন সময়ে বিভিন্ন লুকে দেখা দেন তিনি, যা রীতিমতো নজর কাড়ে সকলের, তা বলাই বাহুল্য।
নোরা সম্প্রতি নেটদুনিয়ায় ধরা দিয়েছেন উষ্ণতা মাখা অবতারে। নিজের ইনস্টাগ্রামে আগুন ধরানো লুকে নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন তিনি। তাতে তাকে দেখা গেছে অ্যানিম্যাল প্রিন্ট বডি কাট আউট পোশাকে। পোশাকের সঙ্গে ম্যাচিং করে ফক্স ফার জ্যাকেট, সানগ্লাস এবং হাই হিল জুতা পরেছেন নোরা। আবেদনময়ী লুকে তাকে দেখে চোখ সরছে না ভক্তদের। সামাজিক যোগাযোগের মাধ্যমে নানা মন্তব্য করছেন তারা।
পোস্টে এক ভক্ত লিখেছেন, ‘তুমি যতটুকু জানো তার চেয়েও বেশি শক্তিশালী, তুমি নিজের মতো সুন্দরী’। আরেকজন যোগ করেছেন, ‘ড্রপ ডেড গর্জিয়াস’। অপর একজন মন্তব্য করেছেন, ‘কালো পোশাক শুধুমাত্র নোরা ফাতেহির জন্যই তৈরি করা হয়েছে।’ #

Comments are closed, but trackbacks and pingbacks are open.