সবুজ বাংলাদেশর আয়োজনে মাদকবিরোধী সপ্তাহের উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি: আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস-২০২১ উপলক্ষে সবুজ বাংলাদেশের আয়োজনে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সামনে আজ শনিবার (২৬ জুন) সকাল ১১:৩০ মাদকের বিরুদ্ধে সংকেত নামক অনুষ্ঠান করা হয়।
অনুষ্ঠানে মাদকবিরোধী গান পরিবেশন করা হয়। বক্তারা বলেন মাদকমুক্ত দেশ গঠনের সকলের এগিয়ে আসা প্রয়োজন। উন্নত বিশ্বে উন্নতির পিছনে মাদকমুক্ত যু্ব সমাজ গঠন করতে হবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর লক্ষ্মীপুর পরিদর্শক মহিন উদ্দীন, চন্দ্রগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আলী হোসেন, সবুজ বাংলাদেশ সহ-সভাপতি একে এম মাহবুবুর রশীদ চৌধুরী,মিজানুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু,সদস্য গাজী নিজাম উদ্দীন, প্রমূখ।
অনুষ্ঠানে সপ্তাহব্যাপী এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। পথচারীদের মাঝে সচেতনতামূলক  লিপলেট বিতরণ করা এবং মাদকবিরোধী স্টিকার লাগানো হয় বিভিন্ন পরিবহণে। সদস্যদের হাতে হাতে ছিল মাদকবিরোধী বিভিন্ন শ্লোগান লেখা পেষ্টুন।
সবুজ বাংলাদেশ এর সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু বলেন , সপ্তাহব্যাপী মাদকবিরোধী অনলাইন প্রচারণা চলমান থাকবে সারাদেশে। আমরা আসা করছি মাদকমুক্ত হবে কিছুটা হলেও আমাদের এই প্রচারণার মাধমে।
মাদকবিরোধী দিবস সফল তখনি হবে যখন মাদকমুক্ত দেশ গঠনে সকলে এগিয়ে আসবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.