সবার প্রিয় শিক্ষক চাঁপাইনবাবগঞ্জের টি.এম মজিদ স্যার আর নেই

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: সবার প্রিয় শিক্ষক টি.এম আব্দুল মজিদ স্যার আর নেই। হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও শহরের বেলেপুকুর নিবাসী টি.এম আব্দুল মজিদ ঈদ উল ফিতরের দিন সকাল সাড়ে ৭ টায় বেলেপুকুরস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ১৯৯৪ সালে তিনি হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয় থেকে অবসর গ্রহণ করেন। ঈদ উল ফিতরের দিন বিকেল সাড়ে ৫টায় শহরের শাহনেয়ামতুল্লাহ কলেজ চত্বরে মরহুমের জানাযায় উপস্থিত হন তার অসংখ্য ছাত্র ও শুভ্যানুধায়ীরা। ২০১৭ সালের ২৩ ডিসেম্বর থেকে তিনি অসুস্থ এবং চিকিৎসাধিন অবস্থায় নিজ বাসভবনে ছিলেন। প্রিয় স্যারকে শেষবারের মত একবার দেখতে ছুটে আসেন টি.এম আব্দুল মজিদ এর সহকর্মী ও শিক্ষার্থীরা।

জানাযায় উপস্থিত হয়ে প্রিয় এই স্যারের জীবনের বিভিন্ন কর্মকান্ডের কথা তুলে ধরেন সহকর্মী শিক্ষক অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুস সালাম ও তোফাজ্জল হোসেন, পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, আলহাজ্ব শামসুল হক, সাবেক কাউন্সিলর রবিউল ইসলাম রবি, ছাত্রদের মধ্যে নুরুল ইসলাম বুলবুল ও হরিমোহন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি মোঃ জাভেদ। উপস্থিত ছিলেন মানিক রায়হান, আকবর আলীসহ মরহুমের আত্মীয়-স্বজন, অসংখ্য ছাত্র ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পিতার অন্তিম ইচ্ছা অনুযায়ী জানাযায় ইমামতি করেন টি.এম আব্দুল মজিদ এর ছেলে কারবালা কলেজের সহকারী অধ্যাপক ও শহরের কারুকা কম্পিউটারের স্বত্তাধিকারী বদরুদ্দোজা আব্দুর রউফ। জানাযায় সহস্রাধিক মানুষ অংশ নেয়।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.