সন্ত্রাসীদের কোনো দল থাকতে পারে না – এমপি ইব্রাহীম

 

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: সন্ত্রাসীদের কোনো দল থাকতে পারে না। সন্ত্রাসীরা শেখ হাসিনার উন্নয়নকে প্রশ্নবিদ্ধ করছে। এরা যে দলেরই হোক তাদেন প্রত্যাখ্যান করতে হবে বলে মন্তব্য করেন নোয়াখালী-১ (চাটখীল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম।
শনিবার সকালে সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া সেন্ট্রাল হাসপাতাল (প্রা:) উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এসময় তিনি আরও বলেন,“যদি মানুষকে সেবা না দিতে পারেন তাহলে এই কাঠামো দিয়ে কোনো লাভ হবে না। ডাক্তার- নার্সের ঠোঁটের উপরেও হাসপাতালের উন্নয়ন নির্ভর করে। প্রতি মাসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০হাজার রোগী সেবা নিচ্ছে আপনারা যদি ভালো ও উন্নতমানের সেবা এ হাসপাতালে দিতে পারেন তবেই স্বাস্থ্যসেবায় টিকে থাকতে পারবেন। দেশের স্বাস্থ্যসেবার মান অন্য যে কোনো সরকারের চেয়ে আধুনিকায়ন হয়েছে। আমিশাপাড়া সেন্ট্রাল হাসপাতালে বিনিয়োগ করেছে প্রবাসীরা। তারা মনে করেছেন শেখ হাসিনা সরকারের আমলে বিনিয়োগ করলে উপকার পাওয়া যায়”।
হাসপাতালের চেয়ারম্যান সামস মো.তারেক রহমানের সভাপতিত্বে ও ব্যবস্থাপনা পরিচালক ডা.মো.মফিজুর রহমানের সঞ্চলনায় উদ্বোধক ছিলেন, নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা.মাসুম ইফতেখার।
বিশেষ অতিথি ছিলেন, সোনাইমুড়ী পৌরসভা মেয়র ভিপি নুরুল হক চৌধুরী, উপজেলা আ.লীগ সভাপতি মুমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আ.ফ.ম বাবুল বাবু,জেলা পরিষদ সদস্য মাহফুজুর রহমান ভিপি বাহার,
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন,নোয়াখালী স্বাচিপের সাধারণ সম্পাদক ডা.মাহবুবুর রহমান।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। ডা.ইশরাত জাহানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.